তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে নেইমার

আশঙ্কাই সত্য হল। রিয়াল মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ন ম্যাচের আগেই দর্শক হয়ে গেল নেইমার। রিয়াল মাদ্রিদের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর দ্বিতীয় লেগের ম্যাচের আগেই তিন সপ্তাহের জন্য ছিটকে গেলেন পিএসজির সবচেয়ে বড় তারকা নেইমার। এমনটাই জানিয়েছে স্কাই স্পোর্টস।

গতকাল লিগ ওয়ানের ম্যাচে মার্শেই এর বিপক্ষে ম্যাচের ৭৭ মিনিটে ইনজুড়িতে পড়েন নেইমার। এরপর মাঠ ছাড়েন স্ট্রেচারে করে। তখুনি ধারনা করা হচ্ছিল রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচটি মিস করতে যাচ্ছেন নেইমার। শেষ পর্যন্ত আশঙ্কার মেঘ সত্যি হয়েই বর্ষিত হল প্যারিসে। এদিকে নেইমার যে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচটি মিস করতে যাচ্ছেন সেটা অনেকটাই মেনেও নিয়েছে পিএসজি। তবে ঠিক কতদিন নেইমার মাঠের বাইরে থাকবে সেটা নিশ্চিত করেনি ক্লাবটি।

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলর প্রথম লেগে রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাবুতে রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হেরেছিল পিএসজি। ফিরতি লেগে তাই ২-০ গোলে জিততেই হবে যদি পরের রাউন্ডে যেতে চায়। আর পিএসজির মাঠে রিয়াল বধের জন্য নেইমারকে ঘিরেই স্বপ্ন দেখছিল দর্শক, কোচ থেকে সতীর্থরা। কিন্তু সেই আশায় গুড়েবালি। এবার নেইমারকে ছাড়াই নামতে হবে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ২-০ গোলের জয়ের মিশন নিয়ে।