bd24report.com | ছাত্রলীগ সভাপতি- সুন্দরী নায়িকার গোপন বিয়ের গুঞ্জন!

ছাত্রলীগ সভাপতি- সুন্দরী নায়িকার গোপন বিয়ের গুঞ্জন!

আপডেট: March 26, 2018

  • ফেইসবুক শেয়ার করুন
ছাত্রলীগ সভাপতি- সুন্দরী নায়িকার গোপন বিয়ের গুঞ্জন!

শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন, জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া, জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ সংগঠন, সোনার বাংলা বিনির্মাণের কর্মী গড়ার পাঠশালা বাংলাদেশ ছাত্রলীগ। বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়ে বাংলাদেশ ছাত্রলীগ অতিক্রম করেছে পথচলার ৭০ বছর । ১৯৪৮ সালের ৪ জানুয়ারি সময়ের দাবিতেই বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান । জন্মের প্রথম লগ্ন থেকেই ভাষার অধিকার, শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্তশাসন প্রতিষ্ঠা, দুঃশাসনের বিরুদ্ধে গণঅভ্যুত্থান, সর্বোপরি স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলনের ছয় দশকের সবচেয়ে সফল সাহসী সারথি বাংলাদেশ ছাত্রলীগ।

ঐতিহ্যবাহী এ সংগঠনের কোনো দায়িত্বপ্রাপ্ত নেতা বিবাহিত হতে পারবেন না, এটা গঠনতন্ত্রে সুস্পষ্টভাবে উল্লেখ রয়েছে। এরই মাঝে গুঞ্জন উঠেছে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ ইউনিট ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি বায়েজিদ আহমেদ এবং একজন উঠতি নায়িকার গোপন বিয়ে নিয়ে। বিষয়টি নিয়ে সংগঠনের মধ্যে নানা ধরণের কথা থাকলেও প্রভাবশালী একটি অদৃশ্য সিন্ডিকেটের সরাসরি আর্শিবাদ পাওয়ায় সরাসারি বায়েজিদ আহমেদের বিরুদ্ধে কেউ কথা বলতে পারছে না।

ভোরের পাতার অনুসন্ধানে বায়েজিদ এবং উঠতি সুন্দরী নায়িকার বিয়ের বিষয়টি মোটামুটি নিশ্চিত হওয়া গেছে। গত বছরের ২৫ ডিসেম্বর বড় দিনের এক অনুষ্ঠানে সেই নায়িকার বাড়িতে অতিথি হয়ে গিয়েছিলেন বায়েজিদ। তাদের প্রেম ও প্রণয়ের ক্ষেত্রে মধ্যস্থতা করেছেন বাংলা সিনেমার একজন কম জনপ্রিয় কিন্তু প্রভাবশালী নায়ক। যার গ্রামের বাড়ি বায়েজিদের নিজ জেলা পিরোজপুরে।

এ বিষয়ে বায়েজিদ আহমেদ বলেন, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট।

ভোরের পাতা

  • ফেইসবুক শেয়ার করুন