bd24report.com | ছোট মেয়ের বিয়ে দিয়ে বড় মেয়ের লাশের কাছে মা

ছোট মেয়ের বিয়ে দিয়ে বড় মেয়ের লাশের কাছে মা

আপডেট: March 31, 2018

  • ফেইসবুক শেয়ার করুন
ছোট মেয়ের বিয়ে দিয়ে বড় মেয়ের লাশের কাছে মা

ছোট মেয়ের বিয়ে। এরমধ্যে আরেক খবর হল বড় মেয়ের লাশ উদ্ধারের খবর। মা কি করবেন এই মুহুর্তে? ছোট বোনই বা কি করবেন? তবে শেষে ছোট মেয়ের বিয়ে দিয়েই বড় মেয়ের লাশের কাছে ছুটলেন। কিন্তু শেষ দেখাটা আর হলনা। ততখনে মেয়ের লাশ দাফনও হয়ে গেছে।

শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানার কম্পাউন্ডে কান্নাজড়িত কণ্ঠে কথাগুলো বলছিলেন ফতুল্লায় স্বামীর হাতে খুন হওয়া সেই রিমার মা জোসনা বেগম। জোসনা বেগমের বাড়ি পাবনা সদর উপজেলার সাধুপাড়া এলাকায়। রাতেই রিমা হত্যার ঘটনায় জোসনা বেগম বাদী হয়ে জামাই আলামিনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা করেছেন। মামলায় আলামিনের মা ও বোন হত্যাকাণ্ডে জড়িত বলে উল্লেখ রয়েছে।

নিহতের পরিবারের অভিযোগ, গত কয়েক মাস ধরেই রীমার উপর তার স্বামী আলামিন, শাশুড়ি জোবেদা বেগম ও ননদ বুবলি মিলে অত্যাচার করছিল। সেই ধারাবাহিকতায় এ হত্যাকাণ্ড ঘটেছে।

জোসনা বেগম বলেন, ৩ বছর আগে গার্মেন্টসে কাজের সুবাদে আলামিনের সাথে প্রেমের সম্পর্কে বিয়ে হয় রিমার। এরপর রীমার পরিবার ফতুল্লা থেকে চলে যায় পাবনায়। বিয়ের পর থেকেই রিমার উপর অত্যাচার করতে থাকে আলামিন, তার মা, ও বোন। এর আগে মারধর করে রিমার চুল কেটে দেয় শশুর বাড়ির লোকজন। পরে রিমা তিন মাস আগে বাপের বাড়িতে চলে যায়। এরপর গত ২০ দিন আগে আলামিন ও তার বোন বুবলি মিলে পাবনা গিয়ে বুঝিয়ে রীমাকে নিয়ে আসে। তখন আলামিনের কাছে ২০ হাজার টাকাও দেয়া হয়।

জোসনা বেগম বলেন, আমার ছোট মেয়ের বিয়ে ঠিক হওয়ার পর রিমাকে ফোন করে জামাইকে নিয়ে যেতে বললে তারা বলে টাকা নেই। সেজন্য ১০ হাজার টাকা পাঠাতে বলে। আমি সেই টাকাও পাঠাই। এরপর বুধবার শুনি রিমাকে মেরে ফেলেছে। ছোট মেয়ের বিয়ের কারণেই পরিবারের লোকজনের ফতুল্লায় আসতে বিলম্ব হয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহজালাল জানান, নিহতের পরিবার শুক্রবার রাতে এসেছে। স্বামী আলামিনকে প্রধান আসামি করে নিহত রিমার মা জোসনা বেগম মামলা করেছেন।

উল্লেখ্য, এর আগে গত ২৮ মার্চ রিমার মরদেহ উদ্ধার করা হয়। তাকে বাড়িতে একটি কক্ষে খুন করে পালিয়ে যায় পরিবারের সবাই। তবে তার দেড় বছরের শিশু কিভাবে মৃত মায়ের আঙ্গুল চুষে তিন দিন বেঁচে ছিল সেটাই কৌতুহল সবার।

  • ফেইসবুক শেয়ার করুন