bd24report.com | প্রীতি ম্যাচে আর্জেন্টাইন দলে নতুন মুখ

প্রীতি ম্যাচে আর্জেন্টাইন দলে নতুন মুখ

আপডেট: March 13, 2018

  • ফেইসবুক শেয়ার করুন
প্রীতি ম্যাচে আর্জেন্টাইন দলে নতুন মুখ

এই মাসেই দুটি প্রীতি ম্যাচ খেলবে মেসির দেশ আর্জেন্টিনা। এই দুটি প্রীতি ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ চারবারের বিশ্ব চ্যাম্পিয়ন ও এবারের বিশ্বকাপের বাছাই পর্ব থেকেই বাদ পড়া ইতালি ও রাশিয়া বিশ্বকাপে হট ফেভারিট স্পেন। এই দুটি ম্যাচের জন্য আর্জেন্টিনা দল আগেই ঘোষনা করেছিল কোচ জর্জ সাম্পাওলি। এবার সেই তালিকায় আরো কয়েকটি নাম সংযুক্ত করল সাম্পাওলি।

নতুন করে ডাক পাওয়া তারকার একজন হল আর্জেন্টাইন ক্লাব রেসিং ক্লাব এর ফরোয়ার্ড ল্যাটারো মার্টিনেজ। আর্জেন্টিনা জাতীয় দলে এই প্রথমবারের মত ডাক পেলেন তিনি। আর্জেন্টিনা জাতীয় দলে সেরা সেরা ফরোয়ার্ডদের ব্যর্থতার কারনেই নতুন নতুন ফরোয়ার্ডের দিকে চোখ রাখছে সাম্পাওলি।

এদিকে ডাক পাওয়া বাকিরা হল বোকা জুনিয়র্সের পাবলো পেরেজ , ক্রিষ্টিয়ান প্যাভন, ফেবরিকিও বুসটুস ও ম্যাক্সিমিলিয়ান মেজ। এরমধ্যে মেজের ডাক পাওয়া অনেকটাই ছিল অপ্রত্যাশিত। বলা যায় হঠাৎ করেই ডাক পেয়ে গেলেন তিনি। তবে প্যাভন, বুসটুস ও পেরেজ এর আগেও আর্জেন্টিনা দলে ডাক পেয়েছিলেন।

আর্জেন্টিনা প্রীতি ম্যাচ দুটি খেলবে যথাক্রমে ২৩ ও ২৭ মার্চ। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ ইতালি। ম্যাচটি হবে ম্যানসিটির মাঠ ইত্তিহাদে। অন্যম্যাচটি হবে ২৭ তারিখে স্পেনের বিপক্ষে অ্যাতলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটনে।

  • ফেইসবুক শেয়ার করুন