bd24report.com | যে ৩ শর্তে বার্সেলোনায় ফিরছেন নেইমার!

যে ৩ শর্তে বার্সেলোনায় ফিরছেন নেইমার!

আপডেট: March 14, 2018

  • ফেইসবুক শেয়ার করুন
যে ৩ শর্তে বার্সেলোনায় ফিরছেন নেইমার!

স্প্যানিশ মিডিয়ার দাবি, সাবেক দল বার্সাকে মোটেও ভুলতে পারছেন না পিএসজির ব্রাজিলীয়ান তারকা নেইমার। তাই যে কোন মূল্যে আবারো বার্সায় ফিরতে চান তিনি। সম্প্রতি এ নিয়ে বার্সা খেলোয়াড় রাকিটিচও বলেছেন, ‘ব্রাজিলীয় তারকার জন্য বার্সেলোনার দরজা খোলাই আছে। তিনি চাইলেই বার্সায় আসতে পারেন।’ আরো বলেছেন, ‘আমি জানি না কার সঙ্গে ওর কথা হয়েছে। পুরো ব্যাপারটিই গুজব কি না, সেটাও বলতে পারব না।

রাকিটিচের কথাগুলোর বলার অবশ্য যুক্তি আছে। তা হলো বেশ কয়েকদিন ধরে স্প্যানিশ ও বার্সার বিভিন্ন পত্রিকা মেসি ও রাকিটিচের উদ্বৃতি দিয়ে বলেছেন, তাদের সঙ্গে নেইমারের কথা হয়েছে। কিন্তু বিশেষ করে মেসি তার সাবেক সতীর্থকে বলেছেন, তোমাকে এই মুর্হুতে বার্সায় প্রয়োজন নেই। কারণ বার্সা বর্তমানে বেশ ছন্দে আছে।

তবে শেষ পর্যন্ত স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালনের দাবি করেছেন, নেইমারের এমন ইচ্ছাকে সাধুবাদ জানিয়েছে বার্সা। তবে ফেরার ব্যাপারে শর্তারোপ করেছেন নেইমার। জুড়ে দিয়েছেন কঠিন তিন শর্ত।

প্রথমত শর্ত হচ্ছে, বার্সেলোনার আর্জেন্টাইান তারকা মেসির সমান বেতন দিতে হবে নেইমারকে।

দ্বিতীয়টি হচ্ছে, মেসি সমান গুরুত্ব দিতে হবে তাকে। এমনকি ফুটবলার কেনা থেকে শুরু করে দলের নীতিনির্ধারণী বিষয়েও মতামত নিতে হবে।

তৃতীয়টি হচ্ছে, নেইমারকে দলে টানতে কাতালান ক্লাবটিকে অনুরোধের বিষয়টি প্রকাশ্যে আনতে হবে মেসিকেই।

প্রসঙ্গত, এদিকে লিগ ওয়ানে মার্সেইয়েল বিপক্ষে ম্যাচে গত ২৫শে ফেব্রুয়ারী ইনজুরিতে পড়েন নেইমার। এরপর তার পায়ের অস্ত্রপাচার করা হয়। তাই আগামী তিন মাস মাঠের বাইরে থাকতে হবে ব্রাজিলের তারকাকে। তাই বিশ্বের সবচেয়ে দামী খেলোয়ারকে ছাড়াই ব্রাজিল দল ২৩ ও ২৭ মার্চ রাশিয়া ও জার্মানির বিপক্ষে খেলবে।

তবে কি এই অবসর সময়টায় পুরোনো দলে ফেরার সব ফাইল ঠিক করে নিচ্ছেন তিনি?

  • ফেইসবুক শেয়ার করুন