ছেলেকে খুন করেও অনুতপ্ত নয় বাবা

বাবার হাতে ছেলের খুন ঘটনা উত্তর দিনাজপুরের ডালখোলার বাজারগাঁও-র মাঝট গ্রামের বাসিন্দা বুলাই সোরেনের সঙ্গে প্রায় প্রতিদিনই তাঁর ছেলে মঙ্গল সোরেনের ঝগড়া হত। বুলাই সোরেনের অভিযোগ ছিল, প্রতিদিন তাঁর ছেলে বাড়িতে ফিরে নেশার করার জন্য টাকা চাইতেন। টাকা না দিতে পারলে তাঁকে মারধর করত বলেন বুলাই।
অভিযোগ, রবিবার রাতেও বাড়ি ফিরে বাবার উপর ব্যাপক অত্যাচার চালাতে থাকেন মঙ্গল। নির্যাতন সহ্য করতে না পেরে অবশেষে হাতের কাছে থাকা একটি দা নিয়ে ছেলের উপর ঝাপিয়ে পড়েন বুলাই। এলোপাথাড়ি কোপ মারতে থাকেন ছেলেকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মঙ্গল সোরেনের। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

বুলাই সোরেন জানিয়েছেন, ‘‘আমার ছেলে প্রতি রাতেই নেশা করে এসে টাকার জন্য আমার উপর অত্যাচার করত। রবিবার রাতেও আমার কাছে টাকা চাইতে আসে। আমি মানা করতেই সে আমাকে পেটাতে শুরু করে। ওই ধারালো অস্ত্র দিয়ে সেই আমাকে মারবে বলে উদ্যত হয়েছিল। তাঁর হাত থেকে সেটি কেড়ে নিয়ে প্রাণে বাঁচতে আমি পালটা আক্রমণ করি। এই কাজের জন্য আমি এতটুকু অনুতপ্ত নই।’’

মঙ্গলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। বুলাই সোরেনকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।