বিয়ে করছেন মুমিনুল হক

বিয়ে করতে যাচ্ছেন বাংলাদেশ টেস্ট ক্রিকেটের নির্ভরযোগ্য ক্রিকেটার মুমিনুল হক। তারুণ্যের সময় পার করে জীবনের নতুন অধ্যায় পা রাখতে যাচ্ছেন তিনি। জীবনের ২৬ টি বছরে ভক্তদের অনেক ভালোবাসা পেয়ে যাচ্ছেন নতুন ইনিংসের দিকে। আগামী বছর নিজের ২৭তম বসন্তেই প্রেমিকার সঙ্গে গাঁটছাড়া বাঁধবেন এই তারকা।

মুমিনুলের হবু স্ত্রী তার দীর্ঘদিনের প্রেমিকা। তার নাম ফারিহা। ব্যবস্থাপনা বিভাগে পড়ালেখা করছেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে, যার ব্যাপ্তি এখন অনার্স দ্বিতীয় বর্ষ। ইতোমধ্যে মুমিনুল ও ফারিহার বাগদান সম্পন্ন করেছে দুই পক্ষের পরিবার। মুমিনুলের পছন্দকেই পছন্দ বলে মেনে নিয়েছেন তার বাবা-মা।

এ প্রসঙ্গে দৈনিক এক পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে মুমিনুল বলেন, ‘বিয়ে তো একদিন করতেই হতো। আল্লাহর ইচ্ছাতে আগামী বছরই বিয়ের কাজটি সেরে ফেলবো। দুই পরিবারের পক্ষ থেকেই কিছুদিন আগে এনগেইজমেন্ট হয়েছে।’

পাত্রী তার নিজের পছন্দের জানিয়ে মুমিনুল বলেন, ‘আমিই পছন্দ করেছি। পরে পরিবার থেকে সব কিছু ঠিক হয়েছে। ও এবার মিরপুরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ছে ম্যানেজমেন্টে দ্বিতীয় বর্ষে। আগেই সবার কাছে দোয়া চেয়ে নিচ্ছি যেন জীবনের বাকিটা সময় ভালো ভাবেই কাটাতে পারি।’

২০১৩ সালে বাংলাদেশ জাতীয় দলের প্রথমবারের মতো ডাক পান মুমিনুল হক। আবির্ভাবেই ক্রিকেট অঙ্গনে প্রদর্শন করেন নিজের সামর্থ্য। অল্প দিনেই তিনি হয়ে উঠেন বাংলাদেশ টেস্ট দলের প্রধান স্তম্ভ। নিজের করে নেন অনেকগুলো রেকর্ড। তবে বর্তমানে সীমিত ওভারের ক্রিকেটের দলে ব্রাত্য রয়েছেন এই স্বল্পভাষী ক্রিকেটার।