ভারতীয় ক্রিকেটে তুলকালাম: বোর্ডের কন্ট্র্যাক্ট তালিকা থেকে বাদ সামি

সামির বিরুদ্ধে একাধিক মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক এবং শারীরিক অত্যাচারের অভিযোগ করেছেন হাসিন জাহান।

বল হাতে বাইশ গজে আগুন ঝড়ান মহম্মদ সামি। সদ্যই দক্ষিণ আফ্রিকা সফর থেকে এসেছেন তিনি। তবে দেশের মাটিতে পা রাখতে না রাখতেই চরম ডামাডোলের সামনে মুহম্মদ সামি। বিস্ফোরক অভিযোগে বেকায়দায় তিনি।

অভিযোগ, বৈবাহিক সম্পর্কে থেকেও চূড়ান্ত পরকীয়া করেছেন তিনি। যৌন সম্পর্কেও জড়িয়েছিলেন তিনি। এমন অভিযোগ প্রকাশ্যে আসার পরেই ভারতীয় ক্রিকেট তুলকালাম। বোর্ডের কন্ট্র্যাক্ট তালিকা থেকে বাদ দেওয়া হয় তারকা পেসারকে।

তিনি যদিও সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছেন। বলেছেন, চক্রান্ত ও ষড়যন্ত্রেই তিনি আজ বেকায়দায়। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে স্বামী-স্ত্রী’র সুন্দর ছবি দেখলে কে বলবে তলায় তলায় চলছে প্রলয়। সম্পর্কের রক্তক্ষরণে এবার প্রকাশ্যে।

আদতে হাসিন জহান নিজে বাঙালি। তাঁর বাবা হলেন মহম্মদ হাসান। তাঁর রয়েছে পরিবহণের ব্যবসা। ছোট থেকেই সুন্দরী হাসিন চাইতেন মডেল হিসেবে প্রতিষ্ঠিত হতে।

অন্যদিকে, উত্তরপ্রদেশের মোরদাবাদের বাসিন্দা সামি ভারতীয় ক্রিকেটের তারকা-খ্যাতি পান বাংলার জার্সিতে খেলে। এখানে খেলেই জাতীয় দলের সুযোগ পান তিনি।

খেলতে এসেই হাসিন জহানের সঙ্গে পরিচিত হন সামি। তবে সামির সঙ্গে বিয়ের পরেই সেই ইচ্ছেয় বাধ টানেন। হয়ে যান আম গৃহবধূ। দু’বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৪ সালের ৬ জুন উত্তর প্রদেশের মোরাদাবাদে তাঁরা বিয়ে করেন।

এক সংবাদ চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে হাসিনের অভিযোগ, বিয়ের একমাসের মধ্যেই তিনি শামির বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা জেনে যান। তবে এতদিন চুপ করেছিলেন। তবে এখন আর চুপ করে থাকতে পারছেন না।