১৩০ মিলিয়নে রিয়াল মাদ্রিদ সুপারস্টারকে বিক্রি করতে রাজি রিয়াল!

দীর্ঘদিন ধরেই রিয়াল মাদ্রিদ তাদের আক্রমন ভাগ নতুন করে সাজাতে চাচ্ছে। বিশেষ করে চলতি মৌসুমে ব্যর্থতার পর। আর এই ব্যর্থতার পর মৌসুম শেষে বড় ধরনের পরিবর্তন আসবে রিয়ালে সেটা বুঝাই গিয়েছিল। এবার তেমনই ইঙ্গিত দিল স্পানিশ আউটলেট দিয়ারিও গোল।

টটেনহাম থেকে অনেক আশা নিয়েই রিয়াল মাদ্রিদে এসেছিল গ্যারেথ বেল। রিয়াল মাদ্রিদও তার উপর প্রত্যাশা করেছিল অনেক। রিয়ালে রোনালদোর পর তার হাতেই যাবে রাজত্ব এমনটাই ভাবা হচ্ছিল।
কিন্তু টাইমিং মিললনা ঠিকমত। ইনজুড়ি গ্রাস করেনিল বেলকে। এখন ইনজুড়ি আর ফর্মের কারনে হয়ে গেছেন দলের বোঝা। তাই বেলকে আর ধরে রাখতে রাজি নয় পেরেজ।

এমন সময়ে দিয়ারিও গোল তাদের প্রতিবেদনে জানিয়েছে, নাম না জানা চাইনিজ লিগের একটি ক্লাব রিয়াল মাদ্রিদের কাছে গ্যারেথ বেলের জন্য ১৩০ মিলিয়ন অফার করেছে এবং রিয়াল মাদ্রিদ তাতে সম্মতি দিয়েছে।

প্রতিবেদনে তারা জানিয়েছে, রিয়াল মাদ্রিদ গ্যারেথ বেলকে আর কোন সুযোগ দিতে চাচ্ছেনা। তার পরিবর্তে নতুন প্লেয়ার কেনার ইচ্ছা তাদের। আর বেলের জন্য সঠিক অফারই খুজছিল তারা যা চাইনিজ ক্লাবটি থেকে পেয়েছে।

তবে কিছুদিন আগেই গ্যারেথ বেল জানিয়েছিল সে রিয়াল মাদ্রিদে ভালো আছে এবং সে রিয়াল ছেড়ে কোথাও যাচ্ছে না। রিয়াল মাদ্রিদেই সে নিজের জায়গার জন্য লড়াই করে যাবে। তবে যদি যেতেই হয় তাহলে ইউরোপের কোন ক্লাবেই যাবে।