bd24report.com | ফাইনালে আজকের ম্যাচে যে ১ বিদেশী পরিবর্তন নিয়ে মাঠে নামছে সাকিবের হায়দরাবাদ

ফাইনালে আজকের ম্যাচে যে ১ বিদেশী পরিবর্তন নিয়ে মাঠে নামছে সাকিবের হায়দরাবাদ

আপডেট: May 25, 2018

  • ফেইসবুক শেয়ার করুন
ফাইনালে আজকের ম্যাচে যে ১ বিদেশী পরিবর্তন নিয়ে মাঠে নামছে সাকিবের হায়দরাবাদ

আজ দ্বিতীয় কোয়ালিফায়ারে ম্যাচে মাঠে নামছে সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচে প্রতিপক্ষ হিসেবে কেকেআরকে পাচ্ছে হায়দরাবাদ।

বুধবার এলিমিনেটরে রাজস্থান রয়্যালসকে ২৫ রানে হারিয়ে সাকিবদের প্রতিপক্ষ হয়েছে কলকাতা নাইট রাইডার্স। টানা চার ম্যাচ হেরে দেওয়ালে পিঠ ঠেকে গেছে সাকিবদের।

চলুন দেখে নেওয়া যাক কেমন হতে পারে আজ সাকিবদের একাদশঃ

শিখর ধবন: এই মুহূর্তে অসাধারণ ফর্মে। আজকের ম্যাচ জেতার জন্য ধবনের ব্যাটের দিকে তাকিয়ে রয়েছে দল।

শ্রীবৎস গোস্বামী: কলকাতার বিরুদ্ধে ওপেন করে মোটামুটি সফল। উইকেট রক্ষকের পাশাপাশি আজকের ম্যাচে ওপেনার হিসেবে দলে থাকতে পারেন। যদিও ঋদ্ধিমান সাহা এবং অ্যালেক্স হেলসের মধ্যেই কেউ একজন আসতে পারেন।

কেন উইলিয়ামসন: অধিনায়ক হিসেবে শুধু দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়াই নয়, ব্যাট হাতে বহু যুদ্ধের নায়ক। চেন্নাইকে হারাতে কেনের ব্যাট বড় ভরসা দলের।

মণীশ পাণ্ডে: দ্রুত রান তোলার ক্ষমতা রয়েছে। যদিও সে ভাবে বড় রান আসেনি এখনও। সম্ভবত আজ দলে থাকছেন মণীশ।

ইউসুফ পাঠান: সব সময়েই বিপক্ষ দলের ভয়ের কারণ। যে কোনও মুহূর্তে ম্যাচের রং পাল্টে দেওয়ার ক্ষমতা রয়েছে। বিগ হিটার পাঠানের উপর বাড়তি নজর থাকবেই।

কার্লস ব্রেথওয়েট: অলরাউন্ডার ব্রেথওয়েট বিগ হিটার হিসেবে নজর কেড়েছেন। বলের পাশাপাশি গুরুত্বপূর্ণ সময় দ্রুত বেশ কিছু রান তোলার ক্ষমতা রয়েছে। এলেক্স হেলস এর জায়গায় সুযোগ পাবেন ব্রেথওয়েট

সাকিব আল হাসান: বোলার না ব্যাটসম্যান। দু’ক্ষেত্রেই যেন দলের কাছে অপরিহার্য হয়ে উঠেছেন এই বাংলাদেশী। শুধু গুরুত্বপূর্ণ সময় উইকেট তুলে নেওয়াই নয়, ব্যাটিং হাতটাও বেশ মজবুত সাকিবের।

রশিদ খান: স্বপ্নের ফর্মে রয়েছেন। স্পিনার রশিদ খানকে সমীহ করছে প্রতিটি দলই। বিপক্ষ ব্যাটিংয়ের বড় ত্রাসের নাম অবশ্যই রশিদ খান।

ভুবনেশ্বর কুমার: শুধু ভারতীয় দলেই নয়, হায়দরাবাদের বোলিং আক্রমণের দায়িত্বও সামলাচ্ছেন ভুবনেশ্বর। শুধু নিজে ভাল বল করা নয়, সিদ্ধার্থ এবং সন্দীপের মতো তরুণদের সামনে থেকে নেতৃত্বও দিচ্ছেন।

সিদ্ধার্থ কল: তরুণ সিদ্ধার্থ কল কলকাতার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সময়ে উইকেট তুলে নিয়ে নিজের নামের প্রতি সুনাম বজার রেখেছিলেন। আজকের ম্যাচে ভুবনেশ্বরের সঙ্গে বোলিং শুরু করতে পারেন।

সন্দীপ শর্মা: প্রতিভাবান ক্রিকেটার। উইকেট নেওয়ার ক্ষমতা রয়েছে। কলকাতার বিরুদ্ধে তেমন সফল হননি। যদিও এই মুহূর্তে বাদ পড়ার সম্ভাবনা নেই

  • ফেইসবুক শেয়ার করুন