bd24report.com | নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে দলকে সুসংগঠিত হবে-আখতারউজ্জামান

নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে দলকে সুসংগঠিত হবে-আখতারউজ্জামান

আপডেট: June 12, 2018

  • ফেইসবুক শেয়ার করুন
নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে দলকে সুসংগঠিত হবে-আখতারউজ্জামান

ডাকসুর সাবেক ভিপি ও জিএস, সাবেক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান বলেছেন, দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে দলকে সুসংগঠিত করতে হবে। কোন প্রতিযোগীতা বা সংঘাত সৃষ্টি করলে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হবে। তিনি সোমবার বিকালে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দক্ষিণসোম গ্রামের নিজ বাড়ীতে আয়োজিত ইফতার ও দেয়া মাহফিল অনুষ্ঠানে নেতাকর্মীদে উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে সমগ্র বিশ্বে উন্নয়নের এক রোল মডেল হিসেবে তুলে ধরেছেন। কিন্তু স্বাধীনতা ও মানবতা বিরোধী একটি চক্র এই উন্নয়নের ধারাকে ব্যাহত করতে গোপনে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের এই গোপন তৎপরতা নস্যাৎ করতে হবে।

তিনি উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন, দলের মধ্যে কোন বিভেদ বা সংঘাত সৃষ্টি করতে এলাকায় আসিনি। দলীয় সভানেত্রীর নির্দেশনা অনুযায়ী দলকে সুসংগঠিত করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করতে এসেছি। এবার কারোমুখ দেখে নমিনেশন দেয়ার সুযোগ নেই। কারো হুমকির ভয়ে ঘরে বসে না থেকে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করুন।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কেবিএম মফিজুর রহমান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- সৈয়দ মো. বাহাদুর শাহ মোজাদ্দেদী আল-আবেদী, বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার মনির উদ্দিন আহমেদ, বাহাদুরশাদী ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন আহমেদ, তুমলিয়া ইউপি চেয়ারম্যান আবুবকর মিয়া বাক্কু, সাবেক ইউপি চেয়ারম্যান মো. আমিনুর রহমান, খাইরুল আলম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমানত হোসেন, গাজীপুর জেলা পরিষদের সদস্য তাসলিমা রহমান লাভলী, আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান দোলন, মো. মজিবুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা ম. বজলুর রহমান, আবু নাসের মোহন, আফসার হোসেন, বেনজির আহমেদ প্রমুখ।

এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন