সৌম্য-সাব্বিরদের নিয়ে কেন উইলিয়ামসনের ভবিষ্যৎ বার্তা |

সৌম্য-সাব্বিরদের নিয়ে কেন উইলিয়ামসনের ভবিষ্যৎ বার্তা

January 11, 2017 at 5:38 pm

বাংলাদেশ সিরিজে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের টি-টুয়েন্টি সিরিজ খেলার কথা ছিল না। কিন্তু শেষ পর্যন্ত কোন বিশ্রাম ছাড়াই ওয়ানডে ও টি-টিয়েন্টি সিরিজ খেলে গেলেন তিনি।

বাংলাদেশ দলকে সাদা বলের ক্রিকেটে হোয়াইটওয়াশের সিরিজে ব্যাট হাতে সামনে থেক নেতৃত্ব দিয়েছিলেন তিনি।এবার টেস্ট সিরিজেও নিজেদের আধিপত্য বজায় রাখতে চায় কিউই কাপ্তান।

তবে টেস্ট সিরিজ খুব যে সহজ হবে না সেটাও মানছেন কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ডের কন্ডিশনে সাকিব, ইমরুল ও রিয়াদের সেঞ্চুরি করার রেকর্ড আছে।

এছাড়া ওয়ানডে সিরিজে তরুন ব্যাটসম্যানদের প্রতিভার ঝলক নজরে এসেছে উইলিয়ামসনের। তবে নিজেদের কন্ডিশনে নিউজিল্যান্ডকে এগিয়ে রাখছেন তিনি।

বললেন, ‘আমি মনে করি, ওদের কয়েকজন প্রতিভাবান পেসার রয়েছে। ওয়াডেতে সেটা তারা দেখিয়েছেও। ওরা ভালো গতিতে বল করে। আমাদের কন্ডিশনে খেলার কিছুটা ঘাটতি আছে।’

বাংলাদেশে তরুন ক্রিকেটাররা ভবিষ্যতে দারুন খেলোয়াড়ে পরিণত হবে বলে বিশ্বাস করেন উইলিয়ামসন। ‘আমি নিশ্চিত, ওরা বাংলাদেশ দলে অনেক দিন খেলবে।

সারা বিশ্বে খেলে ওরা যে অভিজ্ঞতা অর্জন করবে সেটা ওদের আরও ভালো খেলোয়াড়ে পরিণত করবে। এই ধরনের প্রতিভা থাকায় আমি জানি, এখানে বড় হুমকি থাকবে। ওরা ভালো একটি দল, আমাদের নিজেদের সেরা ক্রিকেট খেলতে হবে।’

সর্বোচ্চ পঠিত