২৪, নভেম্বর, ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

সাতক্ষীরায় বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. শহিদুল আলমের ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলেছে প্রতিপক্ষ, গ্রেফতার-

২৭ আগস্ট ২০১৭, ০৭:৫৮

সাতক্ষীরা প্রতিনিধি ঃ  ঈদকে সামনে রেখে  শুভেচ্ছা জানাতে সাতক্ষীরায় টানানো বিএনপি নেতার ছবি সম্বলিত পোস্টার ব্যানার ও ফেস্টুন ছিঁড়ে ফেলেছে  প্রতিপক্ষের লোকজন।  এমনকি যারা এসব পোস্টার ফেস্টুন লাগাতে সাহায্য করেছেন পুলিশ উল্টো তাদের দুজনকে রোববার ভোরে গ্রেফতার করেছে।  এ ঘটনায় জেলার সর্বস্তরের মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। 
আগামি সংসদ নির্বাচনে সাতক্ষীরা ৩ আসনের সম্ভাব্য প্রাথী, জেলা বিএনপি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য  এবং ড্যাব (
ডক্টরস অ্যাসোসিয়শেন অব বাংলাদেশ) এর সহ সভাপতি ডা. শহিদুল আলম জানান, তার সম্মতি নিয়ে দলীয় নেতাকর্মীরা তার পক্ষে ব্যানার ও ফেস্টুনে তার ছবি সেঁটে ঈদ শুভেচ্ছা জানান।  এসব ব্যানার ফেস্টুন সড়কের বিভিন্ন উঁচু স্থানে টানানো হয়।  এতে প্রতিপক্ষের রাজনৈতিক নেতারা অসন্তোষ প্রকাশ করেন।   
তিনি অভিযোগ করে বলেন, শনিবার রাতে সাতক্ষীরা ৩ আসনের আশাশুনি, দেবহাটা ও কালিগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে টানানো এসব পোস্টার ও ব্যানার পরিকল্পিতভাবে ছিঁড়ে ফেলা হয়েছে।  এ ঘটনার জন্য তিনি আওয়ামী লীগ নেতাকর্মীদের দায়ী করেন।  তিনি আরও বলেন, যারা এসব পোস্টার ফেস্টুন লাগাতে সাহায্য করেছেন সে সব বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশ রাতে তল্লাশি চালিয়েছে।  এছাড়া দেবহাটার নোয়াপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো.মাসুমবিল্লাহ এবং একই উপজেলার ঈদগাহ এলাকার যুবদল নেতা আজিজুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।  তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে তাদের মুক্তি দাবি করেন।  এদিকে, এ ঘটনার নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন, জেলা বিএনপির সভাপতি রহমতুল্লাহ পলাশ ও সাধারন সম্পাদক তারিকুল হাসানসহ জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং কালিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. আব্দুস সাত্তার, নলতা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান, উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক রফিকুল ইসলাম খোকন, উপাধ্যক্ষ ওলিউর রহমান, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা মোজাফফর হোসেন প্রমুখ।