২৪, নভেম্বর, ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

ডেঙ্গু জড়ে আক্রান্ত কাদের সিদ্দিকী, হাসপাতালে ভর্তি

০৩ সেপ্টেম্বর ২০১৭, ০৩:৪৬

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বীরউত্তম বঙ্গবীর কাদের সিদ্দিকী।  গতকাল (০২ আগস্ট) শনিবার ঈদের দিন বিকালে তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 


পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পৌঁছানোর পর তাঁর জ্বর আসে।  এক পর্যায়ে তিনি বারইপাড়ায় তাঁর এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন।  পরদিন টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন।  ঈদের
দিন বিকালে তাঁর দেহের তাপমাত্রা আরও বেড়ে যায়।  পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।   পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক ডেঙ্গু জ্বরের বিষয়টি নিশ্চিত করেন। 

কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন্নবী সোহেল এ প্রতিবেদককে জানান, তাঁর দেহের তাপমাত্রা শনিবার বিকালে বেড়ে গেলে তাঁকে জেলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  চিকিৎসা চলছে।  এখন তাঁর দেহের তাপমাত্রা অনেকটাই স্বাভাবিক আছে। 

টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও সাইদুর রহমান বঙ্গবীর কাদের সিদ্দিকীর হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, জ্বরে আক্রান্ত হয়ে শনিবার বিকালে তিনি হাসপতালে ভর্তি হয়েছেন।  পরীক্ষার পর জানা গেছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত।  চিকিৎসা চলছে।  এখন তাঁর শারীরিক অবস্থা অনেকটাই স্বাভাবিক।