২৪, নভেম্বর, ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

জুতো দেখেই বুঝে নিন আপনার সঙ্গিনীর স্বভাব!

০৬ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪২

লাল রং, তাও আবার স্টিলেটো।  আপনার সঙ্গিনী সাহসী, ক্লাসি এবং ফ্যাশনেবল একসঙ্গে।  এই ধরনের মহিলাকে সঙ্গিনী বানাতে হলে আপনাকেও ফ্যাশনের দিকে নজর দিতে হবে। 

সকাল বেলা বেরিয়ে এক মহিলাকে প্রায়ই দেখেন।  তাঁর পায়ে থাকে এমন জুতো।  অতএব বুঝে নিন তিনি স্বাস্থ্য সচেতন।  ভুড়ি থাকলে কাছে ঘেষবেন না ভুলেও। 

এমন জুতে মানেই বুঝে নিন ইনি একেবারে ‘কর্পোরেট লেডি’।  নিয়ম কানুনের ব্যাপারে খুব কড়।  আপনি বেহিসেবি হলে এমন মহিলাকে সঙ্গিনী বানান।  আপনাকেও
ইনি দায়িত্ব নিয়ে ‘মানুষ’ করে দেবেন। 

ছোট চুল, পরনে ঢলা টি-শার্ট আর জিন্স, পায়ে ক্যানভাস।  ইনি পাক্কা ‘টম বয়’।  এই মহিলার থেকে ‘ফিল্মি প্রেম’ আশা করবেন না।  বরং এই মহিলার সঙ্গে ক্রিকেট-ফুটবল নিয়ে আলোচনা করতে পারেন। 

ইনি হচ্ছেন আদ্যপান্ত প্রেমিকা।  মন খারাপ হলে এঁর কাঁধে মাথা রাখতে পারবেন।  প্রেম নিয়ে এই মহিলা সারাদিন স্বপ্ন দেখেন।  এঁরা খুব কেয়ারিং-ও হন। 

সব সময়েই পায়ে কিটো জুতো।  সাজগোজ নেই বললেই চলে।  অথছ ব্যাগ খুললে দেখতে পাবেন গুচ্ছ গুচ্ছ বই।  এই মহিলারা সাধারণত পড়াকু হন। 

কালো স্টিলেটো পরে প্রায়ই তাঁকে দেখতে পান? বুঝে নিন পার্টি বা ডিস্কোথেকে যাওয়ার অভ্যেস আছে এই মেয়ের।  তাই এই মেয়েকে সঙ্গিনী করতে হলে পার্টি ম্যানার্স জেনে নিন।  না হলে মুশকিলে পড়বেন। 

কোন দোকানে নতুন কী ফ্যাশন এল, কোন ফ্যাশন ব্লগার কী লিখছেন, সমস্ত এঁদের নখদর্পণে।  জুতো দেখেই বুঝতে পারছেন ফ্যাশন নিয়ে এক্সপেরিমন্ট করা এঁদের স্বভাব।  নতুনের উপরে এঁদের ঝোঁক বেশি।  তবে স্থিরতা কম।