২০, নভেম্বর, ২০১৭, সোমবার | | ১ রবিউল আউয়াল ১৪৩৯

ছুটি শেষে রাবি খুলছে রবিবার

০৯ সেপ্টেম্বর ২০১৭, ০৭:৩১

আগামীকাল রবিবার থেকে ঈদুল আজহার ছুটি শেষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হচ্ছে।  শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার। 

প্রভাষ কুমার কর্মকার জানান, ছুটি শেষ হয়েছে গত বৃহস্পতিবারই।  তবে শুক্র ও শনিবার বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় রবিবার থেকেই সকল একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হচ্ছে।   

এদিকে বিশ্ববিদ্যালয়ের সকল
আবাসিক হলসমূহ শিক্ষার্থীদের জন্য শনিবার সকাল ৯টায় খুলে দেয়া হয়েছে।  ইতোমধ্যেই হলে ফিরতে শুরু করেছেন আবাসিক শিক্ষার্থীরা।  বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট, মেইন গেট, বিনোদপুর গেটে শিক্ষার্থীদের ফেরার দৃশ্য ছিলো চোখে পড়ার মত।  ব্যাগ-বুচকা নিয়ে তারা হলে ঢুকছেন।  আর নিরাপত্তার স্বার্থে হলের আইডি কার্ড ছাড়া ঢুকতে দেয়া হচ্ছে না।   

এ বিষয়ে মাদার বখশ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক তাজুল ইসলাম বলেন, হল খোলার পর থেকে আমরা সর্তকতার সঙ্গে পর্যবেক্ষণ করছি।  যেন কোন বহিরাগত কেউ হলে ঢুকে নিরাপত্তা বিঘ্নিত করতে না পারে।  এজন্য তিনি হলের আবাসিক শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করনে।  উল্লেখ্য, ঈদুল আযহা উপলক্ষে গত ২৭ আগস্ট থেকে বিশ্ববিদ্যালয়ের ছুটি শুরু হয়।