২০, নভেম্বর, ২০১৭, সোমবার | | ১ রবিউল আউয়াল ১৪৩৯

সিলেটে ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী খুন

১৪ সেপ্টেম্বর ২০১৭, ১২:৫৬

নিউজ ডেস্ক- সিলেট নগরীর শিবগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী জাকারিয়া মো. মাসুম (২২) নিহত হয়েছেন।  আজ বুধবার বিকেলে তাঁকে ছুরিকাঘাত করা হয়।  সন্ধ্যায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

মাসুম ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।  তিনি লন্ডনপ্রবাসী আওয়ামী লীগের এক নেতার অনুসারী ছাত্রলীগ গ্রুপের কর্মী।  হামলাকারীরাও জেলা আওয়ামী লীগের এক নেতার অনুসারী ছাত্রলীগের টিলাগড়ের গ্রুপের সদস্য বলে জানা গেছে। 

তার
ছোট ভাই খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ বলেন, 'বিকেল ৪টার দিকে ছাত্রলীগের টিলাগড় গ্রুপের নেতা টিটু চৌধুরী আমার ভাইকে ডেকে আনতে বলেন।  তিনি আসার পর তার নেতৃত্বে ৮-১০ জন তার ওপর চড়াও হয়।  একপর্যায়ে তারা ভাইয়ের দুই পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। '

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  তিনি জানান, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটে। 

ছাত্রলীগ নেতা টিটু চৌধুরী এমসি কলেজে ভাঙচুরসহ একাধিক মামলার আসামি বলে জানিয়েছেন ওসি। 

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আবদুল বাসিত রুম্মান বলেন, নিহত যুবক ছাত্রলীগে সঙ্গে সম্পৃক্ত  কি না এবং কারা তাকে ছুরিকাঘাত করেছে এ ব্যাপারে কিছু জানি না।  বিস্তারিত খোঁজ না নিয়ে কিছু বলা যাবে না।