২৪, নভেম্বর, ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

ময়মনসংিহে ভ্রাম্যমান র্দুনীতবিরিোধী আইনী পর্রামশ কন্দ্রে

১৪ সেপ্টেম্বর ২০১৭, ০৪:৪৩

মহেদেী হাসান আবদুল্লাহ, ময়মনসংিহ:: ময়মনসংিহে সচতেন নাগরকি কমটিি (সনাক) এর উদ্যোগে বুধবার অ্যাডভোকসেি এন্ড লগ্যিাল অ্যাডভাইস সন্টোররে মাধ্যমে ভ্রাম্যমান র্দুনীতবিরিোধী আইনী পরার্মশ কন্দ্রে স্থাপন করা হয় সদর উপজলোর সাহবে কাচারী বাজার। ে

টআিইব’ির সহযোগতিায় ভ্রাম্যমান আইনী পরার্মশ কন্দ্রেরে মাধ্যমে প্রায় ১০০ জন মানুষকে বভিন্নি আইনগত সমস্যার বষিয়ে আইনী পরার্মশ প্রদান করনে এলাক এর প্যানলে আইনজীবীগণ।  

অনুষ্ঠানরে র্পূবে আশপাশরে গ্রামগুলোতে
মাইকংি করে ও মসজদিরে মাইক হতে এ আয়োজন র্সম্পকে সাধারন মানুষকে জানানো হয়।  দুপুর ২.৩০ মনিটি থকেে ৫.৩০ মনিটি র্পযন্ত ময়মনসংিহ সদররে সাহবেকাচারী বাজাররে লতেু মন্ডল উচ্চ বদ্যিালয় স্কুল মাঠে ’ভ্রাম্যমান র্দুনীতি বরিোধী আইনী পরার্মশ কন্দ্রে’ স্থাপনরে মাধ্যমে সাধারণ মানুষরে র্দুনীতি বষিয়ক অভযিোগ গ্রহণ ও আইনগত পরার্মশ প্রদান করা হয়।  

ভ্রাম্যমান এলাক কন্দ্রে থকেে র্দুনীততিে ক্ষতগ্রিস্থ মানুষরে কাছ থকেে এলাকরে প্যানলে আইনজীবীগণরে মাধ্যমে ৩০ টি র্দুনীতি সংশ্লষ্টি অভযিোগ গ্রহণ করা হয় এবং আইনগত পরার্মশ প্রদান করা হয়।  এছাড়াও ইয়সে সদস্যদরে মাধ্যমে এলাকরে লফিলটে ও স্টকিার প্রচারে প্রায় ৮০০ জন মানুষরে কাছে এলাকরে র্বাতা পৌছানো হয়।  

এ সময় উপস্থতি ছলিনে এলাক বষিয়ক উপ-কমটিরি আহ্বায়ক ও সনাক সদস্য অ্যাড. এ এইচ হাববি খান, স্বজন সদস্য শুভ্র চক্রর্বতী, প্যানলে আইনজীবী অ্যাড. আব্দুল ওয়াদুদ ভুঁইয়া, অ্যাড. কাজী মো: আতকিুল ইসলাম, অ্যাড. সাদকি রজো অ্যাড. মহেদেি হাসান আকন্দ।  এ আয়োজনে সহযোগতিা প্রদান করনে স্থানীয় লতেুমন্ডল উচ্চ বদ্যিালয়রে রক্টের মো: রফকিুল ইসলাম।  
উল্লখ্যে য,ে এর আগওে ময়মনসংিহ জলো আইনজীবী সমতিি ভবনে এ ধরনরে ভ্রাম্যমান আইনী পরার্মশ কন্দ্রে স্থাপন করা হয়ছেলি।