১৮, অক্টোবর, ২০১৭, বুধবার | | ২৭ মুহররম ১৪৩৯

৫০ হাজার টাকার জন্য স্ত্রীকে হত্যা

১৮ সেপ্টেম্বর ২০১৭, ১০:০৬

মাত্র ৫০ হাজার যৌতুকের টাকার জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে স্বামী।  সিরাজগঞ্জের এনায়েতপুরের সৈয়দপুর গ্রামে মর্মান্তিক এই ঘটনা ঘটেছে। 


নিহতের নাম শারমিন আক্তার (২১)।  তিনি এনায়েতপুর উপজেলার সৈয়দপুর গ্রামের গেদন আলীর স্ত্রী।  ঘটনার পর থেকে ঘাতক গেদন আলী পলাতক রয়েছেন। 

রোববার সকালে খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শারমিন। 

এনায়েতপুর থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, সাড়ে তিন বছর আগে
এনায়েতপুর উপজেলার সৈয়দপুর গ্রামের ছবেদ আলীর ছেলে গেদন আলীর সঙ্গে শাহজাদপুর উপজেলার চর কৈজুরী গ্রামের দরিদ্র কৃষক আবু সাইদের মেয়ে শারমিন আক্তারের বিয়ে হয়।  বিয়ের পর থেকেই ৫০ হাজার টাকা যৌতুকের দাবিতে শারমিনকে নির্যাতন করে আসছিলেন গেদন।  এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে শারমিনকে বেদম পিটিয়ে ও পায়ে ছুরি দিয়ে খুঁচিয়ে জখম করেন তিনি।  পরে তাকে গুরুতর আহত অবস্থায় খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে শারমিন মারা যান।  পরে দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। 

এ ঘটনায় নিহতের বাবা আবু সাইদ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন। 

ওসি আরো জানান, ঘাতক গেদন এনায়েতপুর উপজেলার জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সুলতান মাহমুদের ডান হাত হিসেবে পরিচিত।  তিনি ইয়াবা ব্যবসার সঙ্গেও জড়িত।  তাকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।