১৮, ডিসেম্বর, ২০১৭, সোমবার | | ২৯ রবিউল আউয়াল ১৪৩৯

বাংলাদেশি নায়কের সাথে দেবের এ কেমন আচরন

২৪ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫০

পরীমণির বিপরীতে ‘রক্ত’ দিয়ে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয়েছিল অভিনেতা রোশানের।  ঢাকার পর টালিগঞ্জের ছবি ‘ককপিট’ দিয়ে ওপাড়েও শুভযাত্রার অপেক্ষায় তিনি।  কিন্তু সিনেমার প্রধান নায়ক দেবের আচরণে আহত হয়েছেন তিনি। 

দুর্গা পূজাতে কলকাতায় মুক্তি পাচ্ছে দেব প্রযোজিত ‘ককপিট’ চলচ্চিত্রটি।  এই ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশি নায়ক রোশান।  ছবিটি মুক্তি পাওয়ার খুশির খবর প্রকাশ না করে তিনি ব্যক্ত করছেন নিজের হতাশার কথা। 

২১ সেপ্টেম্বর ফেইসবুকে
এ ব্যাপারে তিনি লিখেন, “ ‘ককপিট’-এ আমার এত বড় এবং গুরুত্বপূর্ণ চরিত্রটি যেন টিজারে হারিয়েই গেল।  জানিনা দাদা (দেব) এটা কেন করলেন! এমন কথা তো ছিলনা।  দীর্ঘ নিঃশ্বাস ফেলব কি ফেলব না বুঝতেই পারছিনা।  ধরে নিচ্ছি যে এমনটাই হয়।  বলার অপশনটা আর রাখলো না যে ককপিট আমারও ফিল্ম।  যেটা ফিল্মের জন্য কমে যাবে না।  শুভকামনা রইল।  খুব ভাল মুভি।  কলকাতাবাসীকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি। ”

সিনেমাটি পরিচালনা করছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।  মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা দেব।  দেব ও কমলেশ্বর জুটির এটি তৃতীয় চলচ্চিত্র। 

এই ছবিতে পাকিস্তানী গায়ক আতিফ আসলাম এই প্রথম কোনো বাংলা ছবিতে গাইলেন।  ছবিতে একটি অতিথি চরিত্রে আরেক বাংলাদেশি অভিনেত্রী ফারিনকেও দেখা যাবে।