১৬, ডিসেম্বর, ২০১৭, শনিবার | | ২৭ রবিউল আউয়াল ১৪৩৯

সানি লিওনের এ কেমন প্রতিশোধ!

২৪ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৫৩

২০১৪ সালের ঘটনা।  সানি লিওনের নতুন সিনেমা "রাগিণী এমএমএস টু" তখন মুক্তি পাচ্ছে।  কিন্তু ছবির প্রচারণার সময়ে দ্বন্দ শুরু হয়ে যায় একতা কাপুর ও সানি লিওনের মাঝে।  কারণটা অবশ্য সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার ছিল।   পরে জানা গিয়েছিল, একতা কাপুর সানির স্বামী ড্যানিয়েল ওয়েবারের সাথে চুক্তি নিয়ে ঝামেলা করেন।  সানি ব্যাপারটা স্বাভাবিক ভাবে নিতে পারেন না।  তারপরে সানি সিদ্ধান্ত নেন একতা কাপুরের সাথে আর কোনো কাজ করবেন না।  কিন্তু "বেবি ডল" সানিকে
ছাড়া  কী "রাগিণী এমএমএস" সিরিজের কোনো সিনেমা ভাবা যায়! এই সিরিজের তৃতীয় ছবি নিয়ে শুরু হবে সুড়সুড়ি।  সানি লিওনের কাছে ছুটে চললেন একতা কাপুর।  সানিকে এই সিনেমার নায়িকা হওয়ার জন্য আমন্ত্রণ জানায়।  সানি সরাসরি "না" বলে তার উত্তরটা জানিয়ে দেন।  যদিও কোনো রাগ না রেখেই।  একতা কাপুর বিষয়টি আগে থেকেই কিছুটা আঁচ করতে পেরেছিল।  সেজন্য একতা বিকল্প ব্যবস্থাও রেখেছিলেন।  সানি যেহেতু সিনেমায় পুরোপুরি কাজ করতে ইচ্ছুক না; তাহলে সানি এক বা একাধিক আইটেম গানে থাকুক।  কিন্তু সানির এবারের উত্তরও "না"। 


তাহলে কী দর্শকদের চাওয়া সানি লিওন "রাগিণী এমএমএস" সিরিজে থাকছে না? দর্শকদের তো আগ্রহ সানি লিওনকে ঘিরেই।  এই সিরিজে সানিই একমাত্র সাফল্যের অবদান।  সানি যদি এই সিনেমায় না থাকে তাহলে কী এই সিনেমার কোনো দর্শক আর থাকবে? এখন এটা নিয়েই চিন্তা ভাবনায় ব্যস্ত একতা কাপুর ও তার সঙ্গীবৃন্দরা।