২৪, নভেম্বর, ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলা  কোনো সভ্য সমাজে চিন্তাই করা যায় না  - হাজী আ.ন.ম. সাইফুল ইসলাম

২৯ অক্টোবর ২০১৭, ০৮:২৮

শ্যামপুর, ঢাকা: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া রোহিঙ্গা শরণার্থীদের ত্রাণ দিতে কক্সবাজার যাওয়ার পথে ফেনী ও মিরসরাইয়ে তাঁর গাড়িবহরে হামলাকে কাপুরুষোচিত ও ন্যাক্কারজনক আখ্যা দিয়ে এ ধরনের ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ জানিয়ে  ক্ষোভ প্রকাশ করেছেন, ঢাকা মহনগর দক্ষিণ বিএনপি’র ২য় যুগ্ম সম্পাদক ও শ্যামপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আ. ন. ম সাইফুল ইসলাম।  
রবিবার সন্ধ্যায় এক বার্তায় তিনি (হাজী আ. ন. ম সাইফুল ইসলাম) আরও বলেন,
বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা ও গণমাধ্যম কর্মীদের আহত করা, গাড়ী ভাংচুর করা কোনো সভ্য সমাজে চিন্তাই করা যায় না।  আর বেগম খালেদা জিয়ার গাড়ী বহরে হামলার দায় কোনভাবেই সরকার এড়াতে পারে না বলে অভিমত প্রকাশ করে এ বর্বরোচিত হামলায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।  তিনি বলেন, এভাবে সরকারের শেষ রক্ষা হবে না, ইনশাআল্লাহ।  
এদিকে তিনি আরও বলেন, তার (ঢাকা মহনগর দক্ষিণ বিএনপি’র ২য় যুগ্ম সম্পাদক ও শ্যামপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আ. ন. ম সাইফুল ইসলাম) এবং ঢাকা মহনগর দক্ষিণ বিএনপি’র সহ-সভাপতি ও ডেমরা-যাত্রাবাড়ী থানা বিএনপির সভাপতি আলহাজ¦ নবী উল্লাহ নবী’র ওপর হামলা এবং গাড়ী ভাংচুর করা হয়েছে।  আর ঢাকা মহানগর দক্ষিণের অন্যান্য অঙ্গ-সহেযাগী সংগঠণের গাড়ীবহরেও এ হামলা হয়।  এছাড়াও এঘটনায় দলের অনেক নেতা-কর্মী আহত হয়েছে।  তিনি বলেন, এ সময় টিভি চ্যানেল ৭১, ডিবিসি, বিবিসি বাংলা, চ্যানেল আই, এটিএন বাংলা, বৈশাখী টিভি ও প্রথম আলোর গাড়ী ভাংচুর ও সাংবাদিকদের ওপর ন্যাক্কারজনক হামলা করা হয়।