২০, জানুয়ারী, ২০১৮, শনিবার | | ৩ জমাদিউল আউয়াল ১৪৩৯

এত ছোট মন নিয়ে রাজনীতি করা যায় নাঃ খালেদা জিয়া

১২ নভেম্বর ২০১৭, ০৪:৪৫

আজ রোববার বেলা সোয়া ৩টার দিকে তিনি সভামঞ্চে ওঠেন।  এর আগে দুপুর পৌনে দু’টার দিকে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে বিএনপির সমাবেশ শুরু হয়। 

আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, এরা যে এত ছোট মনের আজকে তারা দ্বিতীয় দিনের মতো প্রমাণ করে দিয়েছে।  এত ছোট মন নিয়ে রাজনীতি করা যায় না।  এরা মানুষকে ভয় পায় ।  এজন্য ৭ নভেম্বর আমাদের জনসভা করতে দেয়নি ।  আজকে অনুমতি দিয়েছে।  কিন্তু জনগণ যেন আসতে না পারে সেই ব্যবস্থা
করেছে।  গণপরিবহন বন্ধ করে দিয়েছে।  বাইরের জেলার মানুষ যেন না আসতে পারে।  রাজধানীর হোটেলগুলোতে অভিযান চালিয়েছে।  অনেক নেতাকর্মীকে গ্রেফতার করেছে। 

খালেদা জিয়া বলেন, এমনকি আমিও যেন সমাবেশে আসতে না পারি সেই ব্যবস্থাও করেছে।  আমি বাসা থেকে বের হয়ে দেখি রাস্তায় খালি বাস রেখে দিয়েছে। 

'বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে এ সমাবেশ আনুষ্ঠানিকভাবে দুপুর ২টায় সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই সোহরাওয়ার্দীমুখী নেতাকর্মীদের ঢল শুরু হয়। 

মঞ্চের পেছনে লাগানো ব্যানারে লেখা আছে- ‘৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বহুদলীয় গণতন্ত্র পুনরুদ্ধার ও অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবিতে জনসভা’। 

সমাবেশ মঞ্চের আশপাশের ল্যাম্পপোস্ট, বিভিন্ন গাছে, নেতাকর্মীদের হাতে হাতে শোভা পাচ্ছে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাদের পোস্টার, ব্যানার ফেস্টুন।