২৪, নভেম্বর, ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

লন্ডনের উদ্দেশ্যে বাপ্পী-জলি

১৩ নভেম্বর ২০১৭, ০৭:২৪

আগামী ২০ নভেম্বর নায়ক বাপ্পী নায়িকা জলিকে নিয়ে লন্ডনে যাচ্ছেন।  তারা ‘রাজ : দ্য নিউ সুলতান’ ছবিটির শুটিংয়ের জন্যই মূলত লন্ডনে যাচ্ছেন।  সালমান বিন আকরাম পরিচালনা করছেন এই ছবিটি। 


এ প্রসঙ্গে বাপ্পীর কাছে জানতে চাইলে বলেন, মূলত ছবিটির শুটিংয়ের জণ্যই আমরা লন্ডনে যাচ্ছি।  সাধারণত সকলে গানের শুটিংয়ের জন্যই লন্ডনে যেয়ে থাকেন।  কিন্তু আমরা ব্যতিক্রম।  আমরা ছবির শুটিংয়ের প্রয়োজনে লন্ডনে যাচ্ছি।  সেখানে বেশ কয়েকদিন আমাদের শুটিং করতে হবে। 
বাংলাদেশেও এই ছবিটির শুটিং করা হবে।  অন্যদিগকে বাপ্পী নায়িকা জলির কাজের অভিজ্ঞতা নিয়ে বলেন, ইতিমধ্যে জলির সাথে আমি একটি ছবির কাজ প্রায় শেষ করেছি।  জলি অনেক ভালো কাজ করে।  এছাড়া আমাদের মধ্যে একটি মির রয়েছে।  তা হচ্ছে আমরা দুজনেই কিন্তু জাজ মাল্টিমিডিয়া থেকে মিডিয়াতে অবিভার্ব হয়েছি।  সে কারণেই আমাদের দুজনের মধ্যে একটা আলাদা সম্পর্ক রয়েছে। 

পরিচালক সালমান বিন আকরাম জানিয়েছেন, লন্ডনে আমরা কেবল ছবির গল্পের প্রয়োজনেই শুটিং করব।  বাংলাদেশ থেকে আমরা ২০ তারিখে রওনা হব।  এটি অ্যাকশন ঘরানার ছবি হবে।  দর্শকদের কাছে অনেক ভালো লাগবে বলে আশা করছি। 


ইতিমধ্যে নায়ক বাপ্পি নায়িকা জলির সাথে ‘ডেঞ্জার জোন’ ও ‘অচেনা পৃথিবী’ নামক দুটি ছবিতে জুটিবদ্ধ হয়ে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।