১৯, নভেম্বর, ২০১৭, রোববার | | ২৯ সফর ১৪৩৯

প্রথমবারের মত ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অপু বিশ্বাস!

১৩ নভেম্বর ২০১৭, ১০:০১

জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে ঢাকাই চলচ্চিত্রের বিউটি কুইন বলা হয়।  ঢালিউডে তার কাজের অভিজ্ঞতা এক দশকের বেশি সময়।   শুধুমাত্র চলচ্চিত্রেই সীমাবদ্ধ নন এই অভিনেত্রী; পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনেও কোম্পানির সাথে এই নায়িকা সংযুক্ত হচ্ছেন।  ধারাবাহিকতা অনুযায়ী অপু বিশ্বাস একটি হাউজিং কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। 


সোমবার ১৩ নভেম্বর রাজধানীর একটি রেস্তোরাঁয় এই নায়িকা আনুষ্ঠানিকভাবে বুজ ছায়া হাউজিং কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর
হিসেবে নিজেকে চুক্তিবদ্ধ করেন।  চুক্তিবদ্ধ অনুষ্ঠানে অভিনেতা ডি এ তায়েব, হাউজিং কোম্পানির চেয়ারম্যান বাসেদসহ কোম্পানির অন্যান্য কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। 

 

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, এবারই প্রথমবার আমি কোনো হাউজিং কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডরের জন্য চুক্তিবদ্ধ হলাম।  প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের সাথে কথা বার্তা আমার কাছে ভালো লেগেছে বলেই মূলত আমি অ্যাম্বাসেডর হওয়ার জন্য সম্মতি জানিয়েছি। 


সম্প্রতি এই নায়িকার হাতে বর্তমানে 'মাই ডার্লিং' ; 'ভালোবাসা ২০১৬' ; 'পাঙ্কু জামাই' ও 'মা' নামের চারটি সিনেমা রয়েছে।  তবে ইতিমধ্যে 'পাঙ্কু জামাই' সিনেমার শুটিং শেষ হয়ে গিয়েছে।  আর তার বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের কিং শাকিব খান।