২৪, নভেম্বর, ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

একই কক্ষে যমজ তিন বোনের পরীক্ষা! শিক্ষক সহপাঠীরা বেশ কৌতুহলী

১৪ নভেম্বর ২০১৭, ১১:৪২

জন্মেছেন একই দিনে একই মায়ের গর্ভে।  তারা ধিরে ধিরে বড় হয়ে উঠছেন।  চালিয়ে যাচ্ছেন পড়াশুনা।  আশা আর স্বপ্ন নিয়ে এবার  দিনাজপুর বিভাগ থেকে জেডিসি পরীক্ষায় অংশ নিয়েছেন তিন যমজ বোন।  তাদের আশা পরীক্ষায় ভাল করবেন।  পড়াশুনায় তারা বেশ মনোযোগী। 
 
দিনাজপুর সদর উপজেলার পশ্চিম বালুয়াডাঙ্গা মহল্লার ক্ষুদ্র ব্যবসায়ী হবিবর রহমান ও ফাতেমা বেগমের মেয়ে হেনা আফরিন রিভা, লেবেকা তাবাসুম লিজা ও ফাইমা আকতার সাথী।  তাদের পরীক্ষার আসনও পড়েছে একই কক্ষে। 

মা
ফাতেমা বেগম জানান, তার তিন মেয়ের একই সঙ্গে জন্ম হয়েছে।  তারা শহরের বালুবাড়ী বালিকা আলিয়া মাদ্রাসায় একই ক্লাসে লেখাপড়া করে।  দিনাজপুর নুর জাহান কামিল মাদ্রাসা কেন্দ্রে তাদের জেডিসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।  তার তিন মেয়েই লেখাপড়ায় বেশ মনযোগী।  তিনজনই জেডিসি পরীক্ষায় ভালো ফলাফল করবে বলে তার বিশ্বাস। 

জমজ তিন বোন রিভা, লিজা ও সাথী জানান, তাদের বাবা একজন ক্ষুদ্র ব্যবসায়ী।  এবতেদায়ী পিএসসি পরীক্ষায় তারা কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হন।  এবারও তারা একইসঙ্গে জেডিসি পরীক্ষায় ভালো ফল করবেন বলে আশা করছেন।   

এছাড়া তারা তিন বোন একসঙ্গে পরীক্ষা দেওয়ায় কেন্দ্রে সহপাঠী ও শিক্ষকদের মাঝেও কৌতুহল দেখা দিয়েছে।  অনেকেই তাদের সঙ্গে এসে পরিচিত হচ্ছে বলে জানান তারা।