২৪, নভেম্বর, ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

রংপুরের ঠাকুর পল্লীতে হামলা ও  অগ্নি সংযোগের প্রতিবাদে ভোলায় মানব বন্ধন

১৪ নভেম্বর ২০১৭, ০৬:২৫

গোপাল চন্দ্র দে,ভোলা প্রতিনিধি: রংপুর সদর উপজেলার পাগলাপীর ঠাকুরপাড়া গ্রামে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের প্রতিবাদে এবং হামলার শিকার ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে পুনর্বাসপনের দাবিতে ভোলায় ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

আজ ১৪ নভেম্বর (মঙ্গলবার) বিকেল ৪টায় শহরের কে-জাহান শপিং কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, ভোলার সভাপতি
অধ্যক্ষ দুলাল ঘোষ, সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে,ইসকন ঢাকা প্রতিনিধি শ্রী মধুসূধন কৃষ্ণ দাস, ভোলা সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শান্ত ঘোষ, সম্পাদক জয় দে।  

এসময় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি বিকাশ মজুমদার, যুগ্ম-সম্পাদক রবিশ্বর হাওলাদার, ভোলা সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সংগঠনিক সম্পাদক রাজন সাহা, সহ-সভাপতি শুধংশু শেখর দে ও চঞ্চল বৈদ্য, ইসকল ঢাকা প্রতিনিধি ম্মরন মুকুন্দ দাস সহ মানববন্ধনে অংশগ্রহন করেন ভোলার সকল স্তরের হিন্দু ধর্মাবলম্বীরা। 

বক্তারা বলেন, ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগ এনে রামু ও নাসিরনগরের মত রংপুরের ঠাকুরপাড়ার হিন্দু পল্টনীতে যে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটানো হয়েছে তা অবশ্যই পূর্বপরিকল্পিত।  নেতৃবৃন্দ অবিলম্বে হামলার পরিকল্পনাকারী, উসকানিদাতা ও অংশগ্রহণকারীদের দল মত নির্বিশেষে সকলকে বিচারের আওতায় আনার দাবি জানান।