১৯, নভেম্বর, ২০১৭, রোববার | | ২৯ সফর ১৪৩৯

ব্যাট হাতেই সবকিছুর জবাব দিচ্ছেন ইমরুল

১৪ নভেম্বর ২০১৭, ১১:০৯

সাউথ আফ্রিকা সফরে তিনি বাংলাদেশের হয়ে খেলার সুযোগ পেয়েছেন বটে।  কিন্তু সেটাকে তিনি কাজে লাগাতে পারেননি।  ব্যাট হাতে ছিলেন সুপার ফ্লপ।  আর তা নিয়েই উঠে নানান গুঞ্জন।  তবে সেইসবকে ব্যাট হাতেই জবাব দিলেন ইমরুল।  তা এবারের বিপিএল দিয়েই। 

বিপিএলে টানা তিন ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ম্যাচ উইনিং ইনিংস।  সব চেয়ে বড় কথা পরপর তিন ম্যাচেই দলের প্রয়োজনের মূহর্তে জ্বলে উঠেছেন ইমরুল।  চিটাগংয়ের বিরুদ্ধে নিজেদের দ্বিতীয় ম্যাচে তিন নম্বরে নেমে ম্যাচ
শেষ করে ফিরেছেন তিনি।  দ্বিতীয় উইকেটে জশ বাটলার ও তৃতীয় উইকেটে মারলন স্যামুয়লেসের সাথে তার দুটি মূল্যবান জুটিই ম্যাচ থেকে ছিটকে দিয়েছেন চিটাগং ভাইকিংসকে।  ৮ উইকেটে সহজ জয় পেয়েছে দল কুমিল্লা।  ৩১ বলে ৩৩ রানে অপরাজিত ছিলেন ইমরুল।  
পরের ম্যাচে প্রতিপক্ষ ছিলো রাজশাহী কিংস।  এই ম্যাচেও দ্বিতীয় উইকেট জশ বাটলারের সাথে ৯৭ রানের অবিচ্ছিন্ন জুটিতে ইমরুল ম্যাচ জিতিয়ে মাঠ ছেড়েছেন।  ৪১ বলে ৪৪ রানে অপরাজিত ইনিংসে ছিলো ৪টি চার ও একটি ছক্কার মার। 

আর মঙ্গলবার ঢাকার মাঠে চিটাগং কিংসের সাথে ফিরতি ম্যাচে ১৪৪ রান তাড়া করতে নেমে ৩৬ বলে ৪৫ রানের ইনিংস খেলে ইমরুল যখন আউট হয়েছেন, দলের জয় অনেকটাই নিশ্চিত তখন।  দুর্দান্ত সেই ইনিংসে ছিলো ৩টি ছক্কা ও ২টি চার।  মাত্র ৭ রানে আইকন খেলোয়াড় তামিম আউট হওয়ার পরও ইমরুল এতটুকু বুঝতে দেননি তার অভাব।