১৯, নভেম্বর, ২০১৭, রোববার | | ২৯ সফর ১৪৩৯

নাইজেরিয়ার সাথে এক হালি গোল খেল মেসিবিহীন আর্জেন্টিনা

১৫ নভেম্বর ২০১৭, ১২:৩৫

মেসি যে কি জিনিষ, তা আজ হাড়ে হাড়ে টের পেল আর্জেন্টিনা দল।  প্রথমে এগিয়ে থেকেও শেষের দিকে এসে এক নাটকীয় জয়ে জিতে যায় নাইজেরিয়া।  আর সেই ম্যাচেই ৪টি গোল খায় আর্জেন্টিনা দল।  

খেলার শুরু থেকেই নাইজেরিয়াকে চাপে রাখে আর্জেন্টিনা।  তারই ফল হিসাবে ম্যাচের ২৭ মিনিটে এভার বানেগার গোলে এগিয়ে যায় তারা।  এরপর ৩৬ মিনিটে ২য় গোল করেন মানসিটি তারকা আগুয়েরো। 

এরপর শুরু হয় নাইজেরিয়ার ম্যাজিক। দুই গোলে পিছিয়ে থেকেও ফাস্ট হাফের শেষ মুহূর্তে ৪৪ মিনিটে
নাইজেরিয়া একটি গোল পরিশোধ করে।   খেলার ফলাফল  দাড়ায়  আর্জেন্টিনা ২ নাইজেরিয়া ১।  ৪৫ মিনিটে ২-১ গোলে পিছিয়ে থেকে বিরিতিতে যায় নাইজেরিয়া।  

তবে বিরতির পর  মাত্র ২ মিনিটের মধ্যে ২ গোল  খায় আর্জেন্টিনা।  ৫২ মিনিটের সময় ইয়বি এবং ৫৪ মিনিটে ইদওয় গোল করে ম্যাচে ২-৩ গোলে লিড নেয় নাইজেরিয়া।   ৪৪ থেকে ৫৪, এই ১০ মিনিটেই ৩ গোল হজম করে মেসিবিহিন আর্জেন্টিনা।   

এরপর  মরিয়া হয়ে গোল পরিশোধ করতে গিয়ে উল্টো আরও এক গোল খেয়ে বসে মেসি সতীর্থরা।  খেলার ৭৩ মিনিটে আবারো দলের হয়ে নিজের ২য় গোল  ইয়বি।  ফলে ৪-২ গোলে পিছিয়ে পড়ে আর্জেন্টিনা।  

সেই পিছিয়ে থেকেই ম্যাচ শেষ করে আর্জেন্টিনা দল।  আর এই ম্যাচে হার দিয়েই বিশ্বকাপের আগে একটি সতর্কবানী পেলে আর্জেন্টিনা দল।