২৪, নভেম্বর, ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে মেসি!

১৫ নভেম্বর ২০১৭, ০৮:৫৮

ইতিমধ্যে বার্সেলোনার বন্ধু নেইমার দ্য সিলভা রেকর্ড পরিমাণ ২২২ মিলিয়ন ইউরোতে দল বদল ফিতে পিএসজিতে যোগ দিলেন।  পিএসজিতে দিন কাটাচেছন নেইমার বন্ধুহীন মেসিকে ছাড়াই।  নেইমার যে সেখানে খুব ভাল আছেন সেটা বলা মুশকিল।  কারন এরমধ্যে কয়েকবার পিএসজি ছেড়ে দেওয়ার গুঞ্জন শুনা যায়। 

নেইমারের পর গুঞ্জন উঠল লিওনেল মেসিও নাকি বার্সেলোনা ছেড়ে যেতে পারেন।  এ নিয়ে বেশ আলোচত হয়।  কিন্তু এখন পর্যন্ত সেধরনের কোন নেতিবাচক খবর পাওয়া যায়নি।  ইংলিশ প্রিমিয়ার লিগের
বেশ কয়েকটি দল তাকে দলে ভেড়াতে মুখিয়ে আছে।  আর্জেন্টাইন তারকা বার্সার সঙ্গে চুক্তি নবায়ন না করায় স্পেন ছাড়ার গুঞ্জন আরো জোড়ালো হয়। 

সবশেষ খবর হল আর্জেন্টাইন তারক মঙ্গলবার লা লিগা প্রেসিডেন্ট জাভিয়ের তেবাস জানিয়েছেন বার্সার সঙ্গে লিওনেল মেসি ইতিমধ্যে চুক্তি নবায়ন করেছেন। 

ইউরোপা প্রেস আয়োজিত একটি অনুষ্ঠানে তেবাস বলেন, ‘বার্সার সঙ্গে মেসির যে চুক্তি রয়েছে সেটি ইতিমধ্যে নবায়ন করেছেন তিনি।  চুক্তি যখন করা হয় তখন সেটা আনুষ্ঠানিকভাবেই করা হয়।  কিন্তু চুক্তি নবায়ন কিংবা নতুন চুক্তি হওয়ার বিষয়টি ঘোষণা করতে কোনো আনুষ্ঠানিকতার প্রয়োজন হয় না।  আমি যদি মিথ্যে জেনে না থাকি তাহলে এটা নিশ্চিত যে বার্সার সঙ্গে মেসির নতুন চুক্তি হয়েছে। ’