১৫, ডিসেম্বর, ২০১৭, শুক্রবার | | ২৬ রবিউল আউয়াল ১৪৩৯

আমতলীতে ৪৫ পিচ ইয়াবাসহ স্কুলের দপ্তরী গ্রেফতার

২২ নভেম্বর ২০১৭, ০৯:২০

কে.এম.রিয়াজুল ইসলাম,বরগুনা: বরগুনার আমতলী চলাভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নাইটগার্ড রাজ্জাক হোসেন রাজু তালুকদারকে।  টিয়াখালী মাদ্রাসা পিএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে ৪৫ পিচ ইয়াবাসহ পুলিশ গ্রেফতার করেছে। 

পুলিশ সূত্রে জানাগেছে, আমতলী সদর ইউনিয়নের চলাভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নাইটগার্ড রাজ্জাক হোসেন রাজু তালুকদার দীর্ঘদিন ধরে স্কুলে চাকুরীর আড়ালে এলাকায় ইয়াবা ব্যবসা ও সেবন করে আসছিল।  মঙ্গলবার বেলা
১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানা পুলিশ এসআই কাইয়ূমের নেতৃত্বে তাকে গ্রেফতার করে।  এ সময় তার শরীর তল্লাশী করে তার প্যান্টের পকেটে থাকা ৪৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। 

স্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আসমা বেগম বলেন, আমি শুনেছি আমার বিদ্যালয়ের দপ্তরী কাম নাইটগার্ড রাজ্জাক হোসেন রাজু তালুকদারকে ইয়াবাসহ পুলিশ গ্রেফতার করেছে। 
স্কুলের অভিবাবক নিজাম উদ্দিন হাওলাদার মুঠোফোনে বলেন, দপ্তরী কাম নাইটগার্ড রাজ্জাক হোসেন রাজু তালুকদার দীর্ঘদিন ধরে কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে এলাকায় ইয়াবা বিক্রি ও তাদের জোরপূর্বক সেবন করতে বাধ্য করে আসছে। 

উল্লেখ্য গত ৩ মাস পূর্বে স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে এলাকায় ইয়াবা বিক্রি ও তাদের জোরপূর্বক সেবন করতে বাধ্য করানো অভিযোগে অত্র বিদ্যালয়ের অভিবাবকরা সংবাদ সম্মেলন করে রাজু তালুকদারকে বিদ্যালয়ের চাকুরী থেকে অব্যহতি দিয়ে কোমলমতি শিক্ষার্থীদের মরন নেশার হাত থেকে বাঁচানোর জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছিলেন।  যা তখন বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় ছাপা হয়েছিল। 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদউল্লাহ বলেন, স্কুলের নাইটগার্ড রাজ্জাক হোসের রাজু তালুকদারকে ৪৫পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।