১৮, ডিসেম্বর, ২০১৭, সোমবার | | ২৯ রবিউল আউয়াল ১৪৩৯

যে কারণে বেজায় চটেছেন নেইমার

২৪ নভেম্বর ২০১৭, ০৮:৫৬

গুঞ্জন থামছে না।  রিয়ালে যোগ দিচ্ছেন নেইমার।  স্প্যানিশ ক্লাবটিও তাকে ভেড়াতে দেন-দরবার চালিয়ে যাচ্ছে।  নেইমারকে নিয়ে চরম হতাশায় পিএসজি।  প্যারিসে সুখে নেই নেইমার।  সতীর্থদের সঙ্গে খাপ খাওয়াতে পারছেন না তিনি।  এডিনসন কাভানির সঙ্গে তার সম্পর্কটা খতিয়ে দেখলেই তা বোঝা যায়।  কোচ উনাই এমেরির সঙ্গেও ফুটবল সেনসেশনের সম্পর্কটা যাচ্ছে তিক্ততার মধ্য দিয়ে।  এসব প্রশ্নে রাগে-ক্ষোভে ফেটে পড়েন ২৫ বছর বয়সী ফুটবলার। 

মাঝে মধ্যেই সংবাদ মাধ্যম বলছে
নেইমার পিএসজি ছেড়ে যাচ্ছেন অচিরেই।  নেইমারকে যেন অস্তির করে তুলেছে সাংবাদিকরা।  তার কাছে জানতে চাওয়া হয় আপনি কী পিএসজি ছেড়ে রিয়ালে যোগ দিচ্ছেন? তাদের এমন প্রশ্নে বেজায় চটেছেন ব্রাজিলীয় ফরোয়ার্ড নেইমার। 

সাংবাদিকদের উদ্দেশেও প্রশ্ন ছুড়ে দেন নেইমার, আপনাদের  কী বলার আর কিছু নেই? শুধু তাই নয়, পিএসজি ছেড়ে রিয়ালে যাওয়ার গুঞ্জন নিয়ে উপস্থিত সাংবাদিকরা প্রশ্ন তুলতেই আর বাক্য খরচ না করে রাগে-ক্ষোভে সেখান থেকে কেটে পড়েন তিনি। 
 
সেল্টিককে ৭-১ গোলে বিধ্বস্ত করে দুই ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বের টিকিট কেটেছে পিএসজি।  এ জয়ে জোড়া গোল করে ও সতীর্থদের দিয়ে করিয়ে অগ্রণী সেনানীর ভূমিকা পালন করেছেন নেইমার।   

সারাবিশ্বে তুলপাড় করা গত আগস্টে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার।  সেখানে যাওয়ার পর থেকেই নিজেকে আলাদাভাবে মেলে ধরেছেন তিনি।  এরই মধ্যে প্যারিসের প্রিন্স হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।  রয়েছেন ফর্মের তুঙ্গে।  ফরাসি লিগ ও চ্যাম্পিয়নস লিগ মিলিয়ে ১৪ ম্যাচে করেছেন ১৩ গোল।  সতীর্থদের দিয়ে করিয়েছেন ৭ গোল। 

ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের উড়ন্ত ফর্মে উড়ছে পিএসজিও।  লিগ ওয়ানের পয়েন্ট টেবিলে শীর্ষস্থানে রয়েছে ফরাসি ক্লাবটি।  পাশাপাশি দুই ম্যাচ হাতে রেখেই উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে খেলা নিশ্চিত করেছে।