১৮, ডিসেম্বর, ২০১৭, সোমবার | | ২৯ রবিউল আউয়াল ১৪৩৯

বিপিএলে চট্রগ্রামে আজ কে জিতবে মাশরাফি নাকি মাহমুদউল্লাহ?

২৪ নভেম্বর ২০১৭, ১০:১৯

বাংলাদেশের ক্রিকেটের দুই তারকা ক্রিকেটার মাশরাফি আর মাহমুদুল্লাহর মধ্যে আজ ক্রিকেট যুদ্ধ।  দুইজনই জয়ের ব্যাপারে আশাবাদি।  দর্শকদের আজ একটি নজর কাড়া লড়াই উপহার দেবেন এমনটাই প্রত্যাশা। 

 বিপিএল মানেই জমজমাট চার ছক্কার হইহুল্লোর।  এবারের আসর শুরু হয়েছিল সিলেট নগরীতে।  এরপর রাজধানীতে।  এবার বন্দর নগরী চট্রগ্রামে।  গুরুত্বপূর্ণ আজ দুটি ম্যাচে প্রথমটিতে  মুখোমুখি হচ্ছে মাশরাফির রংপুর রাইডার্স ও মাহমুদউল্লাহর খুলনা টাইটান্স।  এবারের
আসরে প্রথমবার মুখোমুখি হচ্ছে ‍দু’দল। 

আজকের দুই তারকা ক্রিকেটারের লড়াইয়ের দিনের প্রথম ম্যাচে শুক্রবার দুপুর ২টায় মাঠে গড়াবে রংপুর-খুলনা ম্যাচটি।  একইদিন সন্ধ্যা ৭টায় সিলেট সিক্সার্সকে আতিথ্য দেবে চিটাগং ভাইকিংস।  একাদশে থাকতে পারে বেশ কটি পরিবর্তন। 

চট্রগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাঁচ দিনে মোট ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে।  এরপর বিপিএল আবার ফিরবে ঢাকায়।  প্রতিদিন দুটি করে ম্যাচ থাকছে।  প্রথমটি শুরু হবে দুপুর একটায়, আর দ্বিতীয়টি সন্ধ্যা ছয়টা থেকে।  তবে শুক্রবারের ম্যাচ এক ঘণ্টা পিছিয়ে যাবে। 

রোমাঞ্চকর টানা দুই ম্যাচ জিতে মাশরাফি ও মাহমুদউল্লাহ দু’জনেরই লক্ষ্য হ্যাটট্রিক জয়ে।  রোমাঞ্চকর এক ম্যাচই উপভোগ করবেন দর্শকরা।  মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রথম পর্বের শেষ দিনের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে মুশফিকের রাজশাহী কিংসকে ২ উইকেট খুলনা ও সাকিবের ঢাকা ডায়নামাইটসকে ৩ রানে হারিয়েছে রংপুর। 

সাত দলের পয়েন্ট টেবিলে ৬ ম্যাচে ৩ জয় ও ৩ হারে ৬ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে রংপুর রাইডার্স।  সাত ম্যাচ খেলে তিন নম্বরে থাকা খুলনা টাইটান্সের সংগ্রহ ৯ (৪ জয়, ২ হার ও বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ থেকে ১ পয়েন্ট)।   

অন্যদিকে, একইদিন সন্ধ্যা ৭টায় সিলেট সিক্সার্সকে আতিথ্য দেবে চিটাগং ভাইকিংস।