১৫, ডিসেম্বর, ২০১৭, শুক্রবার | | ২৬ রবিউল আউয়াল ১৪৩৯

শহীদ আফ্রিদিকে আরশি খানের বিয়ের প্রস্তাব!

২৪ নভেম্বর ২০১৭, ০৬:৫৭

ভারতীয় মডেল আরশি খান এবার পাকিস্তানি ক্রিকেট খেলোয়াড় শহীদ আফ্রিদির সাথে তাদের মধ্যকার সম্পর্কের কথা প্রকাশ করে আলোচনায় উঠে এসেছেন।  আরশি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময়ে সরাসরি আফ্রিদিকে বিয়ের প্রস্তাবই দিলেন। 

আরশি খান বলেন, আমি শহীদ আফ্রিদিকে ভালোবাসি, শহীদ আফ্রিদিও আমাকে ভালোবাসে।  আমাদের নিয়ে লোকজনে সমালোচনা করছিল; সংবাদ পত্রে আমাদের নিয়ে সংবাদও প্রকাশ হচ্ছিল।  সে জন্যই আমি এ প্রসঙ্গে টুইট করেছি।  আরশি একধাপ এগিয়ে
বলেন, ভালোবাসলে ভয় কোথায়? শহীদ আরশিকে বিয়ে করতে চায় মিরোনামে তো পাকিস্তানি সংবাদ মাধ্যমে সংবাদও হয়েছে।  ইংশাআল্লাহ শিঘ্রই এমনটা হবে। 


পাকিস্তানি এই ক্রিকেটারকে কেন্দ্র করে আরশি জানান, টুইটারে টুইট করার পরে শহীদের সাথে আর কথা হয়নি।  তবে শহীদও যে এমনটাই চায়।  তবে এখনো আমার টুইটের উত্তর আসেনি।  উত্তর আসলে মিডিয়াই সবার আগে জানতে পারবে।  আর আমি এই সংবাদপত্রের মাধ্যমে এবার শহীদ আফ্রিদিকে বিয়ের প্রস্তাব দিচ্ছি। 

উল্লেখ্য, আরশি খান পাকিস্তানি এই ক্রিকেটারের সাথে হোটেলে সেক্স করেছেন।  আবার তিনি তার জন্য নগ্নও হতে পারেন এমন সকল আপত্তিকর মন্তব্যর মাধ্যমে শহীদ বিতর্কে আলোচনায় উঠে আসেন।