১৪, ডিসেম্বর, ২০১৭, বৃহস্পতিবার | | ২৫ রবিউল আউয়াল ১৪৩৯

মহিলার লজ্জাস্থানে হাত, অত:পর...

০৪ ডিসেম্বর ২০১৭, ০৯:২৮

ফাকা ল্যাবরেটরিতে এক মহিলাকে যৌন নির্যাতন করতে গিয়ে জুতাপেতা খেলেন ঐ ল্যাবরেটরির মালিক মানস মন্ডল।  ঘটনাটি ঘটেছে ভারতের সিউড়ির একটি রক্ত পরীক্ষা কেন্দ্রে। 

জানা যায়, গতকাল দুপুরে ঐ মহিলা ল্যাবরেটরিতে কাজ করছিলেন।  এসময় তাকে একা পেয়ে ফাকা ল্যাবরেটরিতে মানস মন্ডল তাকে চেপে ধরে শ্লীলতাহানি করে।  তারপর মহিলা চিৎকার দিলে তাকে ছেড়ে দেয়।  এসময় সকল সহকর্মীদের ঢেকে আনেন ঐ মহিলা।  তারপরই শুরু হয় তুলকালাম। 

ল্যাব থেকে মালিক মানস মণ্ডলকে রাস্তায়
বের করে এনে মহিলারা ঝাঁটা ও জুতো পেটা করেন।  মারের জেরে মানসবাবু তাঁর নিজের অপরাধের কথা স্বীকার করে নেন।  তিনি জানান, ওই কর্মীর সঙ্গে তাঁর কিছু ভুল বোঝাবুঝি হয়েছে।  যদিও তাঁর ল্যাবে কাজ করা আগের মহিলাদের অভিযোগ, শুধু এবারই নয় এর আগেও এমন অপকর্ম করেছেন মানসবাবু।  পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। 

ওই মহিলা জানান, পনেরো দিন আগে তিনি ল্যাবরেটারির সহকর্মী হিসাবে কাজে যোগ দেন।  তাঁর অভিযোগ, দু’দিন যেতে না যেতেই তাঁকে নানা কুপ্রস্তাব দিতে শুরু করেন মানসবাবু। 

ওই ল্যাবেরই আরেক মহিলা কর্মী অভিযোগ করেন, প্রায়ই নিজের চেম্বারে মদ্যপান করতেন মানসবাবু।  তাঁকেও সেই আসরে যোগ দিয়ে কুপ্রস্তাবে সাড়া দেওয়ার কথা বলতেন তিনি।  তিনি লজ্জায় কিছুদিন কাজ করে ল্যাব ছেড়ে দেন।  তাঁর অভিযোগ, হাসপাতালে কাজের টোপ থেকে নানা কিছু পাইয়ে দেওয়ার প্রলোভন দেখাতেন মানসবাবু।