১৪, ডিসেম্বর, ২০১৭, বৃহস্পতিবার | | ২৫ রবিউল আউয়াল ১৪৩৯

গুইমারায় প্রশাসনের উদ্যোগে শহীদ মিনার উদ্বোধন ও শিক্ষার্থীদের টিফিনবক্স বিতরন 

০৭ ডিসেম্বর ২০১৭, ০৭:১৭

 আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: গুইমারা উপজেলার বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে স্থানীয় জনপ্রতিনিধিদের অর্থায়নে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিনামুল্যে টিফিনবক্স বিতরন করা হয়েছে।  বৃহষ্পতিবার সকালে ছাত্রছাত্রীদের মধ্যে সুষম পুষ্টি নিশ্চিত করার লক্ষে এবং বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের ক্ষুধামুক্ত বিদ্যা অর্জনের লক্ষে এ আয়োজন করা হয়।  

গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি
জেলা প্রশাসক মো:রাশেদুল ইসলাম।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া।  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা,গুইমারা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ¤্রাসাথোয়াই মগ,গুইমারা থানার অফিসার্স ইনচার্জ সাহাদাৎ হোসেন টিটু।  

এতে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, গুইমারা ইউপি সদস্য জনার্ধন সেন প্রমুখ।  এতে প্রধান অতিথির বক্তব্যে বলেন, ছাত্রছাত্রীদের অভিভাবকদেরকে প্রতিদিন স্কুলে আসার সময় টিফিনবক্সে টিফিন দেয়ার অনুরোধ জানান।  

যাতে করে ছাত্রছাত্রীরা ক্ষুধামুক্ত হয়ে শিক্ষায় মনোনিবেশ করতে পারে।  এর আগে ফিতা কেটে বুদংপাড়া শহীদ মিনার উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক রাশেদুল ইসলাম।  উদ্বোধন শেষে দেশ ও জাতীর কল্যানের ১৯৫২ সালের ভাষা শহিদের আতœার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।  পরে জেলা প্রশাসক গুইমারা থানা পরির্দশন করেন।