১৫, ডিসেম্বর, ২০১৭, শুক্রবার | | ২৬ রবিউল আউয়াল ১৪৩৯

আজকের ম্যাচে রংপুর ও খুলনার সম্ভাব্য একাদশ

০৭ ডিসেম্বর ২০১৭, ১১:৫৪

আজ শুক্রবার বিপিএলে ‍দুটি ম্যাচ।  প্রথমটি এলিমিনেটর।  পরেরটি কোয়ালিফায়ার।  এলিমিনেটর ম্যাচে দুপুর ২টায় মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্স।  মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা ও গাজী টিভি। 

এই ম্যাচে যে দল জয় পাবে তারা দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিট পাবে।  আর যে দল হারবে তারা বিদায় নিবে।  গুরুত্বপূর্ণ এই ম্যাচে নিঃসন্দেহে উভয় দল তাদের সেরা একাদশ নিয়ে মাঠে নামবে।  নিজেদের শক্তিমত্তার
সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করবে জয় পাওয়ার। 

অবশ্য গ্রুপপর্বে প্রথম দেখায় খুলনা টাইটান্স ৯ রানে জিতেছিল রংপুরের বিপক্ষে।  আর দ্বিতীয় দেখায় খুলনা টাইটান্স ১৯ রানে হেরেছিল রংপুরের কাছে।  লিগ পর্বের লড়াইয়ে সমানে সমান।  এবার জিতবে কারা? সেটা জানতে অপেক্ষা করতে হবে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত। 

তার আগে চলুন দেখে নেওয়া যাক রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্সের সম্ভাব্য একাদশ :

রংপুর রাইডার্সের সম্ভাব্য একাদশ :১. ক্রিস গেইল ২. জিয়াউর রহমান ৩. ব্রেন্ডন ম্যাককালাম  ৪. মোহাম্মদ মিথুন (উইকেটরক্ষক) ৫. রবি বোপারা ৬. মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ৭. নাহিদুল ইসলাম ৮. স্যামুয়েল বাদ্রি ৯. নাজমুল হাসান অপু  ১০. রুবেল হোসেন/ইবাদত হোসেন ১১. লাসিথ মালিঙ্গা/ইসুরু উদানা

খুলনা টাইটান্সের সম্ভাব্য একাদশ : ১. নাজমুল হোসেন শান্ত ২. মাইকেল কিলিঙ্গার ৩. আফিফ হোসেন ধ্রুব ৪. রাইলি রুশো ৫. মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক) ৬. চাদউইক ওয়ালটন (উইকেটরক্ষক) ৭. কার্লোস ব্রেথওয়েট ৮. আরিফুল হক ৯. শফিউল ইসলাম সুহাস ১০. আবু জায়েদ চৌধুরী রাহি ১১. জোফরা আর্চার/জুনায়েদ খান।