১৭, জানুয়ারী, ২০১৮, বুধবার | | ২৯ রবিউস সানি ১৪৩৯

গাড়ি না পাওয়ায় মঙ্গলবার অফিসে যাননি তারানা হালিম

০৪ জানুয়ারী ২০১৮, ১০:৩৪

মন্ত্রণালয় বদলের আগেই প্রতিমন্ত্রী তারানা হালিমের জন্য গাড়ি বরাদ্দ বাতিল! আর এই গাড়ি বন্ধের নির্দেশ দিয়েছেন বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক মাহফুজউদ্দিন আহমেদ! নির্ধারিত গাড়ি বাসায় সময়মতো না পৌঁছার কারণে গত মঙ্গলবার সচিবালয়েও আসেননি সদ্য বিদায়ী ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এবং বর্তমানে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া তারানা হালিম।  তিনি সমকালকে জানিয়েছেন, গত মঙ্গলবার সকালে বাসায় তার ব্যবহূত সরকারি গাড়ি না পৌঁছার কারণে তিনি সংশ্নিষ্টদের
মাধ্যমে খোঁজ নিয়ে জানতে পারেন, বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালকের নির্দেশে তার কাছে গাড়ি আসেনি।  পরে তিনি সরকারি পরিবহন পুল থেকে বিকল্প গাড়ি পাঠানোর অনুরোধ করেন।  অবশ্য বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক জনসংযোগ কর্মকর্তার মাধ্যমে সমকালকে জানিয়েছেন, তিনি প্রতিমন্ত্রীর গাড়ি বন্ধ করার বিষয়ে কিছু জানেন না। 

এ ব্যাপারে অনুসন্ধানে একাধিক সূত্রে জানা যায়, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী এবং সচিবের জন্য গাড়ি বরাদ্দ ছিল রাষ্ট্রায়ত্ত কোম্পানি বিটিসিএল থেকে।  এর আগেও যারা ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী ছিলেন, তারাও বিটিসিএলের বরাদ্দ করা গাড়িই ব্যবহার করেছেন। 

তারানা হালিম বলেন, গত মঙ্গলবার সকালে তিনি অন্যান্য দিনের মতো অফিসে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হওয়ার সময় জানতে পারেন, তার জন্য বরাদ্দকৃত গাড়িটি তখনও আসেনি।  তিনি গাড়ি কোথায়, সে ব্যাপারে খোঁজ নিতে তার ব্যক্তিগত সচিব ও কর্মকর্তাদের নির্দেশ দেন।  পরে সংশ্নিষ্টদের মাধ্যমে তিনি জানতে পারেন, বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালকের নির্দেশে তার কাছে গাড়ি আসেনি।  তিনি এ ব্যাপারে জানতে বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালককে ফোন করলে তিনি ফোন ধরেননি।  গাড়ি-সংক্রান্ত জটিলতায় তারানা হালিম মঙ্গলবার অফিসে যেতে পারেননি।