২৪, ফেব্রুয়ারি, ২০১৮, শনিবার | | ৮ জমাদিউস সানি ১৪৩৯

নতুন বছরে নয় একা, পাবেন সুন্দরীদের দেখা, জানুন সুন্দরী মেয়েদের পছন্দ কেমন

১০ জানুয়ারী ২০১৮, ১০:৫৪

‘একলা চলো’ নীতিতে অনেকেই চলছেন।  তবে নতুন বছরের রেজোলিউশন ‘সিঙ্গল’-দের ক্ষেত্রে হতেই পারে, ‘রেডি টু মিঙ্গল’।  যাঁরা এমনটা ভাবছেন, তাঁদের জন্য রইল আট টিপস—

** পরিষ্কার পরিচ্ছন্নতাঃ শীতকাল।  তার উপর নতুন বছর।  নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন।  নিয়মিত স্নান করুন, দাঁতের দিকে নজর দিন।  গায়ে যেন দুর্গন্ধ না থাকে।  পরিষ্কার-পরিচ্ছন্ন পুরুষদের প্রতি নারীরা বেশি আকৃষ্ট হন। 

** কান ও নাকের রোমঃ কান ও নাকের চুল বেরোলে তা শেভ করুন নিয়মিত। 
নাহলে বিষয়টি দৃষ্টিকটু। 

** ছোট ও পরিষ্কার নখঃ শরীরের অন্যান্য অঙ্গের মতো হাত ও পায়ের আঙুল এবং নখ পরিষ্কার রাখুন।  নোংরা নখ অনেক সময় রোগ জীবাণু বহন করে। 

** দাড়ির যত্নঃ দাড়ি রাখবেন না কি ক্লিন শেভড থাকবেন— তা নিজেই ঠিক করুন।  তবে দাড়ি নোংরা অবস্থায় মোটেও রাখা উচিত নয়।  দাড়ির নিয়মিত পরিচর্যা করুন।  এতে দেখতেও ভাল লাগবে। 

** শুষ্কতাঃ শীতকালে রুক্ষতা থেকে দূরে থাকতে মশ্চরাইজার লাগান।  খসখসে ত্বক কিন্তু মহিলারা একদমই পছন্দ করেন না। 

** স্বাবলম্বীঃ নারীদের পছন্দের তালিকায় স্বাবলম্বী পুরুষরা সব সময় প্রাধান্য পায়।  নিজস্ব উপার্জন রয়েছে, এমন পুরুষরাই নারীদের পছন্দ।  তাই আপনি যদি বেকার হন, তাহলে তাড়াতাড়ি চাকরি অথবা ব্যবসার দিকে ঝুঁকুন। 

**আত্মবিশ্বাসঃ শুধুমাত্র রূপ কিংবা দৈহিক গড়ন নয়— নারীরা সবসময় খোঁজেন এক আত্মবিশ্বাসী পুরুষকে।  দ্বিধাগ্রস্ত পুরুষরা কখনই নারীদের মন জয় করতে পারেন না।  তাই আপনি যা-ই হোন না কেন, সবসময় আত্মবিশ্বাসী থাকুন। 


**সেন্স অফ হিউমারঃ রসিক ছেলেরা সবসময়েই নারীদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকেন।  ‘সেন্স অফ হিউমার’ দিয়ে জয় করে ফেলা যায় অনেক সুন্দরীর মনও।