১৭, জানুয়ারী, ২০১৮, বুধবার | | ২৯ রবিউস সানি ১৪৩৯

আইজিপি ব্যাজ পেয়েছেন সাতক্ষীরার কৃতি সন্তান ও বর্তমান পুলিশ সুপার

১১ জানুয়ারী ২০১৮, ০৮:১৬

টানা তৃতীয় বারের মতো আইজিপি ব্যাজ পেয়েছেন সাতক্ষীরার কৃতি সন্তান বর্তমান ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অর্থ) শ্যামল কুমার মুখার্জী।  একই সঙ্গে টানা দ্বিতীয় বার আইজিপি ব্যাজ পেয়েছেন সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান। 

রাজারবাগ পুলিশ লাইনে মঙ্গলবার বেলা ২টার দিকে আইজিপি ব্যাজ পরিয়ে দেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহিদুল হক।  একই সঙ্গে একটি প্রশংসাপত্র প্রদান করা হয়। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ
কমিশনার (অর্থ) শ্যামল কুমার মুখার্জী সাতক্ষীরার তালার মাগুরা ইউনিয়নের বারুইপাড়া গ্রামের স্বর্গীয় দিলীপ মুখার্জীর ছেলে। 

এর আগে ২০১৫ সালের ১৫ জানুয়ারি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্বপালন কালে ঢাকা জেলার শ্রেষ্ঠ সরকারি কর্মকর্তা হিসেবে মনোনীত হন।  এরপর ২০১৫ সালের ২১ জুন নাটোরের পুলিশ সুপার থাকাকালীন সময়ে গুরুদাসপুরে সাম্প্রদায়িক দাঙ্গা রুখে দেয়ার জন্য আইজিপি ব্যাজ পেয়েছিলেন।  এরপর ২০১৬ সালে ভালো কাজের স্বকৃতি স্বরুপ দ্বিতীয় বার আইজিপি ব্যাজের জন্য মনোনীত হন।  এবার ২০১৭ সালেও তিনি ভালো কাজের স্বীকৃতির জন্য টানা তৃতীয় বারের মতো আইজিপি ব্যাজ পেলেন। 

অন্যদিকে, সাতক্ষীরার পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান টানা দ্বিতীয় বারের মতো আইজিপি ব্যাজ পেয়েছেন।  পুলিশের দুই কর্মকর্তাই বিষয়টি নিশ্চিত করেছেন।