২৩, ফেব্রুয়ারি, ২০১৮, শুক্রবার | | ৭ জমাদিউস সানি ১৪৩৯

একেই বলে কপাল, এমন কপাল আর ক'জনের হয়

১৩ জানুয়ারী ২০১৮, ১২:৪৮

স্বামী লাখপতি হয়ে গেছিলেন আগেই, এবার লাখপতি হলেন স্ত্রীও।  ৪ মাস আগে লটারি জিতে মার্কিন যুক্তরাষ্টের ম্যাসেচুসেটসে শোরগোল ফেলে দিয়েছিলেন রবার্ট গুডউইন।  লটারি থেকে তিনি জিতেছিলেন এক মিলিয়ন মার্কিন ডলার।  এবার খবরের শিরোনামে এলেন তাঁর স্ত্রী জেনি গুডউইন।  লটারির টিকিট কেটে তিনিও জিতেছেন এক মিলিয়ন ডলার। 

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ৪ মাস আগে লটারি টিকিট কাটেন ম্যাসাচুসেটসের বাসিন্দা রর্বাট গুডউইন।  টিকিটে কাটার
পরেই তিনি জিতে নেন এক মিলিয়ন ডলার।  কয়েকদিন আগে তাঁর স্ত্রী সোশ্যাল সাইটে একটি পোস্ট করেন।  পোস্ট করে তিনি জানান, তিনিও লটারি টিকিট কেটে এক মিলিয়ান ডলার জিতেছেন।  দু’জনে একই সংস্থার লটারি কেটেই টাকা জিতেছেন বলে জানা গিয়েছে।  গোটা ঘটনাটি ম্যাসাচুসেটসের স্টেট লটারি কোম্পানিও তাদের ফেসবুকে পেজে উল্লেখ করেছে। 

আপাতত নতুন বাড়ি কেনার ইচ্ছা রয়েছে ওই দম্পতির।  মার্কিন মুলুকের ওই দম্পতির লটারির টিকিট কেটে টাকা জেতার খবর চাউর হয়ে গিয়েছে বিভিন্ন দেশেও। 

কয়েকদিন আগেই মার্কিন মুলুকে ভুল করে লটারির টিকিট পেয়ে এক মহিলার লাখপতি হয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়েছিল।  এবার গুডউইনদের খবর ছড়িয়ে পড়তেই অনেকেই তাঁদের ‘লাকি কাপল্’ বলে অ্যাখ্যাও দিয়েছেন।