১৭, জানুয়ারী, ২০১৮, বুধবার | | ২৯ রবিউস সানি ১৪৩৯

ভাগ্যটাও লুকোচুরি খেলল রিয়ালের সাথে

১৪ জানুয়ারী ২০১৮, ১০:০১

স্পানিশ লা লিগায় ভিলারিয়ালের বিপক্ষে ম্যাচে হেরে আরো পিছিয়েছে রিয়াল মাদ্রিদ।  ম্যাচে  আক্রমন, বল পজিশন সব কিছুতেই ছিল রিয়াল মাদ্রিদের একক আধিপত্য।  ভিলারিয়ালের গোলবার লক্ষ্য করে ২৮টি শট নিয়েছে রিয়াল মাদ্রিদ।  ভাবা যায়! ২৮ টি শট নিয়েও গোল মুখ খোলতে পারেনি তারা।  বিপরীতে ২টি সুযোগ পেয়ে একটিকে কাজে লাগিয়ে রিয়ালকে হারিয়ে দিল ভিলারিয়াল।  ভাগ্যটাও যে ম্যাচে রিয়ালের সাথে লুকোচুরি খেলল।  না হলে এই ম্যাচ কেউ হারে?

ম্যাচের মাত্র ১২ মিনিটেই গোল করে
রিয়াল মাদ্রিদ।  কিন্তু রেফারি পতাকা তুলে জানিয়ে দেন অফসাইড।   ম্যাচের ২১ মিনিটে ফ্রি কিক থেকে প্রায় গোল পেয়েই গিয়েছিল রোনালদো।  কিন্তু এখানেও ভাগ্যের আড়ি।  তাই তো গোলকিপারের হাতে লেগে বারপোষ্টে প্রতিহত রোনালদোর ফ্রিকিক। 

ম্যাচের ১২ মিনিটের সময়  বেলের গোলের অফসাইড সাইড রেফারি দেখে ফেললেও ম্যাচের ৩৪ মিনিটে ভ্যালেন্সিয়ার ডি বক্সে টনি ক্রুসের ক্রস ভ্যালেন্সিয়ার এক খেলোয়ারের হাতে লাগলেও এবার তা এড়িয়ে যা রেফারির চোখ।  ম্যাচের ৪৫ মিনিটে আরেকবার রোনালদোকে ধাক্কা দিয়ে ফেলে দিলেও পেনাল্টির বাশি বাজাননি রেফারি। 

একদিকে রিয়াল মাদ্রিদের সাথে ভাগ্যের লুকোচুরি অন্য দিকে ভিলারিয়াল গোলকিপারের অবিশ্বাস্য কিছু সেভ জিততেই দেয়নি রিয়ালকে।  বরং তাদের হতাশা আরো বাড়িয়ে দিয়ে ম্যাচের শেষ দিকে গোল তুলে জয়ের আনন্দে মাঠ ছাড়ে বেশিরভাগ সময় রক্ষন সমালাতে থাকা ভিলারিয়াল।