১৭, জানুয়ারী, ২০১৮, বুধবার | | ২৯ রবিউস সানি ১৪৩৯

ফিঞ্চের সেঞ্চুরীতে বড় সংগ্রহে অস্ট্রেলিয়া, সর্বশেষ স্কোর

১৪ জানুয়ারী ২০১৮, ১২:০৪

পাচঁ ম্যাচের অ্যাশেজ সিরিজ শেষে এবার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে মুখো মুখি ইংল্যান্ড-অস্ট্রেলিয়া।  মেলবোর্নে সিরিজের প্রথম ওয়ানডেতে টস হেরে ব্যাট করতে নেমেছে স্বাগতিকরা। 

সিরিজের প্রথম ওয়ানডেতে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ওয়ার্নারের উইকেট হারায় স্বাগতিক অস্ট্রেলিয়া।  শুরুতে চাপের মুখে পড়ে স্বাগতিকরা।  ১৮ ওভার শেষে ৯৮ রান করতে ৩ উইকেট হারিয়ে ফেলে স্বাগতিকরা। 

মাত্র ২ রান করে উডের বলে রুটকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ওপেনার ওয়ার্নার। 
দ্বিতীয় উইকেটে অধিনায়ক স্মিথকে সঙ্গে নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন ফিঞ্চ।  তবে স্মিথও খুব বেশি সময় উইকেটে থাকতে পারেননি।  ব্যক্তিগত ২৩ রান করে সাজঘরে ফিরে যান এই অধিনায়ক। 

স্মিথের পর খুব বেশি সময় উইকেটে থাকতে পারেননি হেডও।  ৫ রান করে সাজঘরে ফেরেন এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।  তবে এক প্রান্ত ধরে রেখে নিজের সেঞ্চুরি তুলে নিয়েছেন ওপেনার ফিঞ্চ।  এ সেঞ্চুরির মাধ্যমে তুলে নিলে নিজের নবমতম সেঞ্চুরি।  ১১৯ বলে ১০৭ করে সাজঘরে ফিরে যান তিনি।  ১০ চার ও ৩ টি ছক্বার সাহায্যে এ রান করেন তিনি। 

ফিঞ্চ ১০৭ করে আউট হওয়া পর তার সাথে থাকা মার্শ বেশিক্ষন থাকতে পারনেনি।  তবে তিনিও হাফ সেঞ্চুরি তুলে নেন ৬৮ বলে ৫০ করে আউট হন  মার্শ।  যার মধ্যে ছিল দুটি চার ও দুটি ছক্ক। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে স্বাগতিকদের সংগ্রহ ২২১ রান।  ক্রিজে আছেন মার্কোন স্টোইনিস তার সংগ্রহ ১৪ বলে ১৯ রান।  আর টিম পাই ৮ বলে ৩ রান করেছেন।