১৭, জানুয়ারী, ২০১৮, বুধবার | | ২৯ রবিউস সানি ১৪৩৯

মেসি-রোনালদো থেকেও সেরা সালাহ!

১৪ জানুয়ারী ২০১৮, ০৩:০৫

চলতি মৌসুমেই রোমা থেকে লিভারপুলে এসেছে মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ।  আর তারপর থেকেই লিভারপুলে যোগ দিয়েই উড়ছে এই ফরোয়ার্ড।  লিভারপুলের জার্সিতে ২৯ ম্যাচে করেছেন ২৩ গোল।  তার মধ্যে প্রিমিয়ার লিগে করেছেন ১৭ গোল। 

এদিকে ফিলিপ কৌতিনহো লিভারপুল ছেড়ে চলে গেছে।  তাই এখন লিভারপুলের হয়ে সালাহর দায়িত্বটাও আরো বেড়ে গেছে বলেই মনে করেন ফুটবলবোদ্ধারা।  আর সেই দায়িত্বের শুরুটা হবে ম্যানিসিটর বিপক্ষে গুরুত্বপূর্ন ও হাইভোল্টেজ ম্যাচের মাধ্যমেই। 

আর
লিভারপুলের হয়ে এম,ন দুর্দান্ত পারফর্ম করা সালাহর খেলায় মুগ্ধ লিভারপুলের সাবেক তারকা ও লিভারপুলের সর্বোচ্চ গোলদাতা ইয়ান রাশ।   এতটাই মুগ্ধ যে তিনি মিশরীয় এই ফরোয়ার্ডকে বসিয়ে দিয়েছে টানা ১০ বছর ফুটবলে রাজত্ব করা মেসি-রোনালদোর উপরেই। 

সানডে মিররকে দেয়া এক সাক্ষাৎকারে ইয়ান রাশ বলেন, বর্তমান ফর্ম হিসাব করলে আমি মেসি ও রোনালদো থেকে সালাহকে এগিয়ে রাখব।  সে এই মুহুর্তে মেসি-রোনালদোর থেকে সেরা। 

কিছুদিন আগেই আফ্রিকার বর্ষসেরা ফুটবলারের পুরষ্কার পেয়েছেন সালাহ।  এখানে তিনি পেছনে ফেলেছেন সাদিও মানে এবং আউবামেয়াংকে।  দারুন একটি বছরও কাটিয়েছেন এই তারকা।  মিশরকে বিশ্বকাপে তুলতে রেখেন অগ্রনী ভূমিকা।  লিভারপুলের হয়েও করে যাচ্ছে একের পর এক গোল। 

রাশ বলেন,  কেউই আশা করেনি প্রথম এসেই সে এভাবে গোর করবে।  কিন্তু সে তা করে দেখাচ্ছে।  সত্যিকার অর্থে, সে যখন বল নিয়ে ডিবক্সে ঢুকে, সেই মুহুর্তে আমার মনে হয় সেই মেসি।  সে অবিশ্বাস্য।  আপনি তার খেলা দেখার জন্য যেকোন কিছু করতে পারেন।