১৭, জানুয়ারী, ২০১৮, বুধবার | | ২৯ রবিউস সানি ১৪৩৯

ইমরুলের ইনজুরিতে ভাগ্য খুলতে পারে বিজয়ের

১৪ জানুয়ারী ২০১৮, ০৬:১৯

ত্রিদেশীয় সিরিজে ইমরুল ইনজুরির কবলে পড়ায় ভাগ্য খুলতে পারে এনামুল হক বিজয়ের।  ২০১৫ সালের পর আবার তাঁকে মাঠে দেখা যেতে পারে জাতীয় দলের জার্সি গায়ে।  দীর্ঘদিন পর বাংলাদেশের প্রথম একাদশে জায়গা পেলে নিশ্চয়ই নিজের যোগ্যতা প্রমাণের সর্বোচ্চ চেষ্টাই করবেন এই ডানহাতি ব্যাটসম্যান। 

ওয়ানডেতে দারুণ এক মাইলফলকের সামনেও দাঁড়িয়ে আছেন এনামুল।  আর মাত্র ৫০ রান করতে পারলেই এনামুল পূর্ণ করতে পারবেন এক হাজার রানের মাইলফলক। 

ত্রিদেশীয় সিরিজের ১৬ জনের
দলে জায়গা করে নিয়েছিলেন ইমরুল কায়েস।  কিন্তু ইনজুরির কারণে পুরো সিরিজেই দর্শক হয়ে থাকতে হতে পারে বাঁহাতি এই ওপেনারকে।  পরবর্তী ম্যাচগুলোর কথা এখনো নিশ্চিতভাবে বলা না গেলেও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে যে ইমরুল খেলতে পারছেন না, তা নিশ্চিত করে দিয়েছেন টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। 

অনুশীলনের সময় বাঁহাতের আঙুলে চোট পেয়েছিলেন ইমরুল।  চোট সত্ত্বেও তাঁকে রাখা হয়েছিল চূড়ান্ত দলে।  কিন্তু শেষপর্যন্ত মাঠে নামতে পারছেন না অভিজ্ঞ এই ওপেনার।  ইমরুলকে ছাড়াই এখন জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম একাদশ চিন্তা করছে বাংলাদেশ। 

সুজন বলেছেন, ‘যেহেতু ইমরুল ইনজুরিতে তাই আমরা তাকে প্রথম ম্যাচের জন্য বিবেচনা করছি না।  ১৬ সদস্যের দল থেকে ১৫ সদস্য নিয়েই আমরা ম্যাচ পরিকল্পনা করছি। ’