১৭, জানুয়ারী, ২০১৮, বুধবার | | ২৯ রবিউস সানি ১৪৩৯

পর্যটন শিল্পে বিশেষ অবদানের জন্য সংবর্ধনা পেলেন খাগড়াছড়ির জেষ্ঠ সাংবাদিক নুরুল আলম

১৪ জানুয়ারী ২০১৮, ০৮:১৫

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: পার্বত্য শান্তিচুক্তির সুফল-পার্বত্য চট্টগ্রামে পর্যটন শিল্পের ব্যাপক প্রসার শীর্ষক আলোচনা সভা ও সংবর্ধনার আয়োজন করেছে পাহাড়ের জননন্দিত পত্রিকা দৈনিক রাঙ্গামাটি।  রবিবার দুপুরে ঢাকা জাতীয় প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে দৈনিক রাঙ্গামাটির প্রকাশক মো: জাহাঙ্গীর কামালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এমপি।  অনুষ্ঠানে বিশেষ
অতিথি ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা ৬ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশিদ,বাংলাদেশ কৃষি ব্যাংকের পরিচলনা পর্ষদের চেয়ারম্যান মো: ইসলামইল,পেটেলকো লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মাসুদ খান প্রমূখ।  

এ সময় অন্যান্যদের মধ্যে দৈনিক রাঙ্গামাটির সম্পাদক আনোয়ার আল হক,ঢাকা ব্যুরো প্রধান শামীমুল আহসানসহ সিনিয়র সাংবাদিক,শিল্পী,রাজনীতিবীদসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দরা এতে অংশ নেন।  

এতে দেশের বিশিষ্ট পর্যটন পেশাজীবি লেখক ও শিক্ষক প্রফেসার মোহাম্মদ আহ্সান উল্লাহকে আজীবন সম্মাননা, এমপি ফিরোজ আলম ও মোহাম্মদ ইসলামইলকে (অতিথি সম্মাননা), ব্যবসায়ীক ক্ষেত্রে পর্যটন শিল্পে বিশেষ অবদানের জন্য সাইফুল ইসলাম,জাহাঙ্গীর আলম মুন্না,ইমতিয়াজ সিদ্দিক আসাদ,নাঈমুল হক ও পার্বত্য অঞ্চলে পর্যটন শিল্পে বিশেষ অবদানের জন্য সংবর্ধনা পেলেন খাগড়াছড়ির জেষ্ঠ সাংবাদিক দৈনিক দিনকালের স্টাফ রিপোর্টার ও দৈনিক রাঙ্গামাটির প্রতিনিধি-সাংবাদিক নুরুল আলমসহ লেখক সাংবাদিক,শিল্পীসহ ১৪ জনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।  

অনুষ্ঠানে পার্বত্য শান্তি চুক্তির ফলে পাহাড়ে পর্যটনসহ বিভিন্ন ক্ষেত্রে প্রসার ও নানা উন্নয়নের দিক তুলে ধরে আলোচনা করা হয়।