১৯, ফেব্রুয়ারি, ২০১৮, সোমবার | | ৩ জমাদিউস সানি ১৪৩৯

খালেদা জিয়ার জন্য নিয়ে আসা খাবার কাড়াকাড়ি করে খেলেন যারা

১০ ফেব্রুয়ারি ২০১৮, ০৩:৫৯

কারান্তরীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে দেখা করতে এসেছিলেন কাওসার জাহান ফরিদা ও ফারিয়া আক্তার নামের দুই নারী।  সাখে করে বিএনপি চেয়ারপারসনের জন্য ফল নিয়ে এসেছিলেন।  খালেদা জিয়ার সাথে দেখা করতে না পারায় সেই খাবার সেখানে উপস্থিত অনেকেই কাড়াকাড়ি করে খেয়ে ফেলেন। 

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এখন রাজধানীর নাজিমুদ্দিন রোডের সাবেক ঢাকা কেন্দ্রীয় কারাগারে আছেন।  আজ শনিবার দুপুর ১২টার
দিকে কিছু ফল নিয়ে তাঁর সঙ্গে দেখা সেখানে আসেন কাওসার জাহান ফরিদা ও ফারিয়া আক্তার নামের দুই নারী।  শেষ পর্যন্ত তাঁরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেননি।  তাঁর জন্য নিয়ে আসা ফলও দেওয়া হয়নি। 

কাওসার জাহান নিজেকে বিএনপির শিক্ষা বিষয়ক সহ-সম্পাদক ও ফারিয়া আকতার কুষ্টিয়া ভেড়ামারা আদর্শ কলেজের শিক্ষক বলে পরিচয় দেন।  তারা সঙ্গে আপেল, মালটা ও আনার নিয়ে যাচ্ছিলেন।  কিন্তু পুলিশ তাদের আটকে দেয়।  কারণ খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতিপত্র তাদের সঙ্গে ছিল না। 

কাওসার জাহান দাবি করেন, কারাগার কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে তারা দেখা করতে এসেছিলেন।  কিন্তু তারা লিখিত কোনো অনুমতিপত্র দেখাতে পারেনি।  তিনি বলেন, পুলিশ যেহেতু অনুমতিপত্র ছাড়া দেখা করতে দেবে না, তাই তারা পরে অনুমতিপত্র নিয়ে আবার আসবেন। 

চলে যাওয়ার আগে ডালায় করে তাদের সাজিয়ে আনা ফলগুলো সেখানে উপস্থিত অনেকেই কাড়াকাড়ি করে খেয়ে ফেলেন।