২৩, ফেব্রুয়ারি, ২০১৮, শুক্রবার | | ৭ জমাদিউস সানি ১৪৩৯

শেষ পর্যন্ত চূড়ান্তই হতে চলেছে শাকিব-অপুর বিচ্ছেদ

১১ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:০১

শেষ পর্যন্ত শাকিব খানে মন গলাতে পারলেননা অপু বিশ্বাস।  অবশেষে চূড়ান্তই হতে চলেছে শাকিব-অপুর বিচ্ছেদ।  দীর্ঘ দিনের লুকানো সংসার ফাঁস হতে হতেই ভেঙ্গে গেল।  আগামী ২২ ফেব্রুয়ারি ঢালিউডের তারকা দম্পতি শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হবে।  এদিনই তাদের দাম্পত্যজীবনের আনুষ্ঠানিক সমাপ্তি ঘটবে। 

গেল বছরের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাক নোটিশ দিয়েছিলেন শাকিব খান।  আইন অনুযায়ী সেটি কার্যকর হতে সময় লাগে ৯০ দিন অর্থাৎ তিন মাস।  আগামী ২২ ফেব্রুয়ারি
অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে।  ফলে ওই দিন থেকে শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হচ্ছে। 

শাকিব খান গণমাধ্যমকে জানিয়েছেন, তিনি এই বিষয়টির শেষ চাইছেন।  এই সম্পর্ক টিকিয়ে রাখার কোনো সম্ভাবনা নেই। 

শাকিব খান এখন ব্যস্ত আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবির শুটিং নিয়ে।  সিডনির বিভিন্ন লোকেশনে শুটিং হচ্ছে ছবিটির।  শাকিব খানের বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন শবনম বুবলী।  আগামী ১৭ অথবা ১৮ ফেব্রুয়ারি ঢাকায় ফিরবেন শাকিব। 

শাকিব খান জানান, তিনি আর অপু বিশ্বাসের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখতে চান না।  অপু বিশ্বাসের সঙ্গে শেষ মুহূর্তে কোনো আলোচনা হওয়ার সম্ভাবনা নাকচ করে তিনি বলেন, একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয়পক্ষের মধ্যে শ্রদ্ধা থাকতে হবে।  আমি মনে করি, তা এখন আর অবশিষ্ট নেই। 

ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, আব্রামের ভালোর জন্য আমার সেরাটা দেয়ার চেষ্টা করব।  ছেলের খরচ বাবদ এখন প্রতি মাসে অপুকে এক লাখ দিচ্ছি।  এ টাকা নগদে অথবা চেকে দেয়া হচ্ছে।  তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা পরিশোধ করা হবে। 

অন্যদিকে অপু বিশ্বাস নতুন ছবির কাজ শুরু করছেন।  দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর দ্বিতীয় কিস্তি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-তে অভিনয় করবেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। 

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়।  দীর্ঘদিন গোপন রাখার পর একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের লাইভ অনুষ্ঠানে বিয়ের তথ্য প্রকাশ করেন অপু বিশ্বাস।  তাদের দাম্পত্যজীবনে আব্রাম খান জয় নামের একটি ছেলে সন্তান রয়েছে।