২৩, ফেব্রুয়ারি, ২০১৮, শুক্রবার | | ৭ জমাদিউস সানি ১৪৩৯

এক পলকেই ১১ লাখ!

১২ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৪১

একটি হাস্যোজ্জ্বল মুখের কিশোরীর চোখ ঘুরে গেল এক হাস্যোজ্জ্বল কিশোরের দিকে।  বিগলিত কিশোর সুকৌশলে নিজের হাসামাখা মুখে এক চোখের ভ্রু নাচিয়ে দিলেন।  নিমিষেই ওই কিশোরী প্রথমে এক ভ্রু পরে দ্বিতীয় ভ্রু সুনিপুণভাবে নাচিয়ে দিলেন।  রীতিমতো বিস্ময়কর। 

এরপর ওই কিশোরও একইভাবে নিজের দুই ভ্রু নাচিয়ে দিলেন।  এরপর মেয়েটির কর্মকাণ্ডে অবাক হবার পালা।  কেননা মেয়েটি হাসিমুখে চোখ টিপে দিলেন।  ছেলেটি অবিশ্বাস্যভাবে ঘুরে মুখ লুকালেন বন্ধুর কাছে।  মাত্র
কয়েক সেকেন্ডের ভিডিও।   এই কয়েক সেকেন্ডেই যেন বলা হয়ে গেল না বলা অনেক কথা। 

কয়েকদিন ধরে ইন্টারনেট দুনিয়ায় ২৯ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ ঘুরপাক খাচ্ছে।  সোশ্যাল মিডিয়ায় যুক্ত এমন মানুষ পাওয়া দুষ্কর, যারা ভিডিওটি দেখেননি ! বাংলাদেশ ও ভারতে ভিডিওটি ব্যাপক সাড়া ফেলেছে। 

এটি মূলত একটি ছবির গানের দৃশ্য।  চোখের যাদুতে যে মেয়েটি সবার নজর কেড়েছেন, তার নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার।  ১৮ বছর বয়সী ওয়ারিয়ার কেরেলার অভিনেত্রী।  আর এই ভিডিও তার প্রথম মালায়লাম ছবি ‘অরু আদার লাভ’র একটি গানের।  ছবিটি পরিচালনা করেছেন ওমর লুলু।  গানটির শিরোনাম ‘মানিকেয়া মালারায়া প্রভি’। ওয়ারিয়ার ইনস্টাগ্রাম ওয়াল

 এ গানটি ইউটিউবে রিলিজ করা হয় ০৯ ফেব্রুয়ারি।  তখন প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার ছিলো মাত্র ১৫০০।  ভিডিও ক্লিপটি ভাইরাল হওয়ার পর, তার ফলোয়ার বেড়ে দাঁড়িয়েছে ১১ লাখে।  নবাগত একজন অভিনেত্রীর এতো দ্রুত ফলোয়ার বাড়ার বিষয়টি নজিরবিহীন! চার দিনে গানটি ইউটিউবে ভিউ হয়েছে ৫৬ লাখেরও বেশি।  ব্যাপক সাড়া পাওয়ার কারণে প্রিয়া টুইট করে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। 

তবে অবাক করার মতো বিষয় হচ্ছে, যেই লাস্যময়ী তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সেই প্রিয়া প্রকাশ কিন্তু এই সিনেমার নায়িকা নন।  ছবির কিছুটা দৃশ্যেই রয়েছেন তিনি।  যদিও ঠিক কী চরিত্রে তিনি থাকছেন, সেটা এখনও বলেননি নির্মাতা ওমর লুলু।