১৯, ফেব্রুয়ারি, ২০১৮, সোমবার | | ৩ জমাদিউস সানি ১৪৩৯

জাবি মানিকগঞ্জ জেলা সমিতির সভাপতি রাজা সম্পাদক পারভেজ

১৩ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:২৮

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মানিকগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি’র নতুন কমিটি গঠন করা হয়েছে।  কমিটিতে চারুকলা বিভাগের (৪৩তম ব্যাচ) উজ্জল হোসাইন রাজাকে সভাপতি ও ইন্সটিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশনের (৪৩তম ব্যাচ) পারভেজ চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।  মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

কমিটিতে অন্যরা হলেন, সহ-সভাপতি- দীপক কুমার সাহা, তানজিলা, কাবেরী
সুলতানা জ্যোতি, নাঈম, আদিত্য, জাহানুর ও তারেক।  যুগ্ম-সাধারণ সম্পাদক- সায়েম মিয়া, তানজিনা মণি, নীলা, রেদোয়ানা রুম্মান, রাজীবুল।  সাংগঠনিক সম্পদাক মাসুদ রানা (নৃবিজ্ঞান-৪৪) মাসুদ রানা (বাংলা-৪৪), অভি ও সাজিদ। 

এছাড়া কোষাধ্যক্ষ শিমু (প্রতœতত্ত্ব-৪৪), সহ-কোষাধ্যক্ষ এ্যানি (আন্তর্জাতিক সম্পর্ক-৪৪), দপ্তর সম্পাদক হৃদয় হালদার, সহ-দপ্তর সম্পাদক ঈশিকা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জীবন, উপ-সংস্কৃত বিষয়ক সম্পাদক সামিয়া লীতু, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিয়ংকেশ ভৌমিক পাপ্পু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহান, ছাত্রী বিষয়ক সম্পাদক উল্পাত আরা বৃষ্টি ও উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক নাজমুন উর্মি, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক অপু সরকার, সহ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক টিমন। 

এছাড়া তপু, অমিত, পথিক, রঞ্জু, তানভীর, হেদায়েত, বৃষ্টি, নাহিদ, আবির, পাপিয়া, মানিক ও কেয়া এ নতুন কমিটির বিভিন্ন পদে দায়িত্ব পালন করবেন।